×

বিনোদন

ফারুকীর পরের ওয়েব সিরিজ হবে কমেডি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ আগস্ট ২০২২, ০২:২৫ পিএম

ফারুকীর পরের ওয়েব সিরিজ হবে কমেডি

মোস্তফা সরয়ার ফারুকী

ফারুকীর পরের ওয়েব সিরিজ হবে কমেডি
ফারুকীর পরের ওয়েব সিরিজ হবে কমেডি

নির্মাতা ও পরিচালক মোস্তফা সরয়ার ফারুকীর পরের ওয়েব সিরিজ হবে কমেডি। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে জনৈক ভক্তকে এ কথা বলে আশ্বস্ত করেছেন তিনি।

ফেসবুকে জনৈক ভক্তের এক প্রশ্নের জবাবে তিনি জানান, আমাকে প্রায়ই অনেকে চিঠি পাঠায়। বলে, ‘ভাইয়া আমরা আপনার হিউমার অনেক মিস করি’, ‘আপনি কি এখন থেকে সব সিরিয়াস গল্পই বলবেন’, ‘আরেকটা ৪২০ কি করা যায় না’? অনেক দিন ধরে ভেবে দেখছি আমি দুইটা জিনিস মিস করতেছি। প্রেমের গল্প আর তামাশা। প্রেমের গল্প নিয়ে পরে বলবো। আজকে তামাশা নিয়ে বলি।

‘তামাশা’ প্রসঙ্গে তিনি বলেন, ‘বাংলাদেশি তামাশা’ একেবারেই আলাদা জিনিস। এর রাজনৈতিক বাস্তবতা একজন ইউরোপীয় হয়তো কখনোই বুঝবেন না। আমি সব সময় বলি, তামাশা বা স্যাটায়ার হচ্ছে আমাদের ক্ষমতাহীন জনগনের নিজস্ব মারনাস্ত্র! এখানে ক্ষমতাবানেরা আমাদের সাথে তামাশা করে। আমরা আরো বড় তামাশা তাদের দিকে ছুঁড়ে দিই।

নতুন ওয়েব সিরিজ কমেডি হওয়ার বিষয়ে ফেসবুকে ভক্তদের আশ্বস্ত করে ফারুকী বলেন, কিন্তু আপনারা তো জানেন, আমি অস্ত্র জমা দিয়েছি, ট্রেনিং জমা দেই নাই। সুতরাং আমার পরের ওয়েব সিরিজই হবে তামাশাময়। এটা ঠিক ৪২০-এর সিক্যুয়েল হবে না। তবে ওই জোনে হবে, আরও বেটার, আরও বিগার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App