×

বিনোদন

সুস্মিতার প্রেমে হাবুডুবু ললিত মোদি, বলিউডে তোলপাড়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ জুলাই ২০২২, ১২:১৬ পিএম

সুস্মিতার প্রেমে হাবুডুবু ললিত মোদি, বলিউডে তোলপাড়

ললিত মোদি ও সুস্মিতা সেন

সুস্মিতার প্রেমে হাবুডুবু ললিত মোদি, বলিউডে তোলপাড়

সুস্মিতার প্রেমে হাবুডুবু খাচ্ছেন আইপিএলের সাবেক কর্মকর্তা ললিত মোদি। এ নিয়ে এখন বলিউডে চলছে তোলপাড়। গত বৃহস্পতিবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বলিউডেন এই অভিনেত্রীর সঙ্গে একাধিক ঘনিষ্ঠ ছবি পোস্ট করেছেন তিনি। তা নিয়েই চলছে ‘নানা মুনির নানা মত’। এবার এ সম্পর্ক নিয়ে মুখ খুললেন ললিত মোদির ছেলে রুচির মোদি।

বাবার নতুন প্রেম নিয়ে সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন রুচির। কিন্তু তার সটান জবাব, কারও ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলবেন না তিনি। খবর হিন্দুস্তান টাইমসের।

এর আগে মিনাল সাগরানিকে বিয়ে করেছিলেন ললিত মোদি। ২০১৮ সালে ক্যান্সারে মারা যান মিনাল। তাদের দুই সন্তান রুচির ও আলিয়া। ললিতের সঙ্গে লন্ডনেই থাকেন রুচির। সুস্মিতার সঙ্গে ললিতের প্রেমের সম্পর্কের বিষয়ে রুচির বলেন, আমরা কারও ব্যক্তিগত জীবন নিয়ে মন্তব্য করি না। এটা আমাদের পারিবারিক নীতি।

তিনি আরও বলেন, এটা তো বাবার জীবন। বাবার সিদ্ধান্ত।

বৃহস্পতিবার ললিতর নতুন জীবন শুরুর বিষয়টি পোস্ট করার পর শুক্রবার বিকেলে সুস্মিতাও দুই মেয়ের সঙ্গে একটি সেলফি পোস্ট করে ক্যাপশনে লেখেন, খুবই আনন্দের জায়গায় আছি। বিয়ে হয়নি, আংটিও পরিনি। নিঃশর্ত ভালোবাসায় আবদ্ধ হয়েছি। যথেষ্ট স্পষ্ট বলে দিয়েছি। এবার নিজের জীবনের বিভিন্ন কাজে ফিরে আসি।

উল্লেখ্য, বৃহস্পতিবার প্রথমে সুস্মিতাকে ‘অর্ধাঙ্গিনী’ উল্লেখ করলেও পরে শুধরে ললিত মোদি বলেন, বিয়ে করিনি। তবে শীঘ্রই হবে। এদিকে শুক্রবার সুস্মিতার পোস্টে কেবল প্রেমের প্রচ্ছন্ন ইঙ্গিতই পাওয়া গেছে, বিয়ে নয়। দেখা যাক, এই যুগলের সম্পর্কের চাকা কোনদিকে ঘোরে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App