×

বিনোদন

কাঁদতে কাঁদতে বর্ষা বললেন, ‘সিনেমা ছেড়ে দেবো’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ জুলাই ২০২২, ০১:১১ পিএম

কাঁদতে কাঁদতে বর্ষা বললেন, ‘সিনেমা ছেড়ে দেবো’

চিত্রনায়িকা বর্ষা। ছবি: সংগৃহীত

কাঁদতে কাঁদতে বর্ষা বললেন, ‘সিনেমা ছেড়ে দেবো’

সবার সামনে কাঁদতে কাঁদতে অনন্ত জলিলের পত্নী বর্ষা বললেন, ‘সিনেমা ছেড়ে দেবো’। মঙ্গলবার চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিলের নতুন সিনেমা ‘দিন: দ্য ডে’ দেখতে মধুমিতা সিনেমা হলে এসেছিলেন বর্ষা। আর এখানেই ঘটলো ভিন্নধর্মী এই ঘটনা। উপস্থিত সাংবাদিকদের সামনে তিনি বলেন, একটা বিষয় খুব দুঃখের সঙ্গে জানাতে হচ্ছে, কে বা কারা জানি না, ইচ্ছাকৃতভাবে নেগেটিভ কথাবার্তা প্রচার করার চেষ্টা করছে। বিশেষ করে আমার সিনেমা বাদ দিয়ে আমাদের ব্যক্তিগত স্বার্থে ডাউন করা চেষ্টা করছে। খুব কষ্টই পেলাম। ভালো জিনিস কেন মানুষ প্রশংসা করতে পারে না।

তিনি আরও বলেন, আজকে যদি আমরা সিনেমা না করি, তাহলে আমাদের কিছুই হবে না, আমরা যে চেষ্টা করছি ভালো একটা সিনেমা দিতে। আমি জানি না, মানুষজন কেন মিথ্যা কথা বলে নিউজ রটাচ্ছে। অনেকেই বলছে, আমরা আমাদের গার্মেন্টসকর্মী এনে সিনেমা দেখাচ্ছি। কীভাবে সম্ভব, মানুষ দেশে গিয়েছে ঈদ করার জন্য, কীভাবে লোক পাব এখন, এটা কী হতে পারে?

কোরবানির ঈদ উপলক্ষে গত রবিবার (১০ জুলাই) মুক্তি পায় চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিলের নতুন সিনেমা ‘দিন: দ্য ডে’। সেখানে অনন্তের নায়িকা হিসেবে অভিনয় করেছেন তার স্ত্রী বর্ষা। সিনেমাটির বাজেট ১০০ কোটি টাকার বেশি বলে শুরু থেকে বলে আসছিলেন অনন্ত। আর এটি মুক্তি পায় দেশের ১০৭টি প্রেক্ষাগৃহে। যা ঈদে মুক্তিপ্রাপ্ত অন্য দুটি সিনেমার চেয়ে প্রায় দশ গুণ বেশি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App