×

বিনোদন

প্রকাশ্যেই সাবার হাত ধরে ঘুরছেন হৃতিক রোশন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ এপ্রিল ২০২২, ১২:১৬ পিএম

প্রকাশ্যেই সাবার হাত ধরে ঘুরছেন হৃতিক রোশন

হৃতিক-সাবা

প্রকাশ্যেই সাবার হাত ধরে ঘুরছেন হৃতিক রোশন

মঙ্গলবার কার্যত তার ও সাবা আজাদের সম্পর্ককে সর্বসমক্ষে মান্যতা দিলেন হৃতিক রোশন। অনেকদিন ধরেই তাদের প্রেম ঘিরে নানা কানাঘুষো, জল্পনাও বিস্তর। মঙ্গলবার মুম্বই বিমানবন্দরের বাইরে সাবার হাত ধরে কার্যত সম্পর্কের কথা মেনেই নিলেন বলিউডের গ্রীক গড।

এদিন হৃতিকের পরনে ছিল নীল ডেনিম ও সাদা টিশার্ট এবং সাবার পরনে ছিল গ্রে ব্রা টপ আর নীল ব্যাগি প্যান্ট। দুজনে যখন আসছিলেন একে অপরের হাত ধরে তখনই পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন। একসঙ্গে বেশ ভালো লাগছিল তাদের। হাসি মুখেই ফিরছিলেন দুজনে। কিন্তু এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পরই কটাক্ষের শিকার হতে হয় হৃতিককে।

এক নেটিজেন লেখেন, 'সাবাকে আপনার মেয়ের মতো লাগছে'। এরপর একের পর এক কমেন্টে সাবাকে হৃতিকের মেয়ে বলে কটাক্ষ করেন তারা। হৃতিকের থেকে ১৭ বছরের ছোট সাবা। তবে এসব কটাক্ষকে বিশেষ পাত্তা দিতে নারাজ হৃতিক। সাবার সঙ্গে ভালো সময়ই কাটাচ্ছেন তিনি। শুধু হৃতিকই নয়, সাবার ফ্যান এখন গোটা রোশন পরিবার। কিছুদিন আগেই হৃতিকের মুম্বইয়ের বাংলোতে তার পরিবারের সঙ্গে সময় কাটাতে দেখা যায় সাবাকে।

বেশ কয়েকদিন আগে সাবার সঙ্গে ডিনার ডেটে গিয়েছিলেন হৃতিক। রেস্তরাঁ থেকে বের হওয়া মাত্র পাপারাৎজিদের খপ্পরে পড়েন অভিনেতা। রাতারাতি ভাইরাল হয়ে যায় সেই ছবিও। তখন থেকেই হৃতিক ও সাবার প্রেম নিয়ে জল্পনা তুঙ্গে।

সর্বভারতীয় এক সংবাদমাধ্যমে এ বিষয়ে কথা বলতে গিয়ে নাকি হৃতিক ও সাবার এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, প্রেমে রীতিমতো হাবুডুবু খাচ্ছেন দু’জন। হৃতিকের পরিবারের প্রত্যেকেই সাবাকে পছন্দ করেন। তার দুই ছেলের সঙ্গেও নাকি সাবার সম্পর্কও খুব ভাল। আর হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান? তার সঙ্গেও নাকি সাবার নিয়মিত কথা হয়। গান খুব পছন্দ করেন সুজান। এ নিয়েই দু’জনের মধ্যে নিয়মিত কথাবার্তা হয়। সূত্রের খবর সত্যি হলে, নিজেদের এই সম্পর্ককে পরবর্তী ধাপে নিয়ে যাওয়ার ইচ্ছে রয়েছে হৃতিক ও সাবার। তবে দু’জনেই আরও কিছুটা সময় অপেক্ষা করতে চাইছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App