×

বিনোদন

‘থ্রি ইডিয়টসের’ চতুর রামালিঙ্গমকে মনে আছে? দেখুন এখন কেমন তিনি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ মার্চ ২০২২, ১২:২৫ পিএম

‘থ্রি ইডিয়টসের’ চতুর রামালিঙ্গমকে মনে আছে? দেখুন এখন কেমন তিনি

থ্রি ইডিয়টস সিনেমার চতুর রামালিঙ্গম খ্যাত ওমি বৈদ্য। ছবি: ভোরের কাগজ

‘থ্রি ইডিয়টসের’ চতুর রামালিঙ্গমকে মনে আছে? দেখুন এখন কেমন তিনি

থ্রি ইডিয়টস সিনেমার শিক্ষকের সঙ্গে। ডানে থ্রি ইডিয়টস সিনেমার একটি দৃশ্যে চতুর রামালিঙ্গম তথা ওমি বৈদ্য। ছবি: ভোরের কাগজ

‘থ্রি ইডিয়টসের’ চতুর রামালিঙ্গমকে মনে আছে? দেখুন এখন কেমন তিনি

‘থ্রি ইডিয়টস’ মুক্তি পায় ২০০৯ সালে। মুক্তির পর সিনেমাটি নানা কারণে হিন্দি সিনেমার ক্ষেত্রে একটি মাইলফলকের মতো হয়ে যায়। আমির খান, মাধবন, শরমন যোশি, বোমান ইরানির অভিনীত চরিত্রগুলো ছাড়াও এই সিনেমার দর্শকরা যে চরিত্র এখনও মনে রেখেছে, সে চরিত্র হলো ‘দ্য সাইলেন্সর’ চতুর রামালিঙ্গম।

সিনেমাটিতে চতুরের ভূমিকায় অভিনয় করেছিলেন ওমি বৈদ্য। কলেজের অনুষ্ঠানে মঞ্চে চতুরের ভাষণ আজও দর্শকের মনে পড়লেই, তারা হেসে ওঠেন। সেই চতুর এখন কেমন আছেন? অর্থাৎ কেমন আছেন ওমি? সিনেমাটি মুক্তির প্রায় ১৩ বছর পর তার চেহারা কতখানি বদলেছে? ‘থ্রি ইডিয়টস’ সিনেমা মুক্তির পরে আরও কয়েকটি ছবিতে অভিনয় করেন তিনি। পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও নিয়মিত নিজের ছবি পোস্ট করেন তিনি। খবর হিন্দুস্তান টাইমসের।

[caption id="attachment_339693" align="aligncenter" width="700"] থ্রি ইডিয়টস সিনেমার শিক্ষকের সঙ্গে। ডানে থ্রি ইডিয়টস সিনেমার একটি দৃশ্যে চতুর রামালিঙ্গম তথা ওমি বৈদ্য। ছবি: ভোরের কাগজ[/caption]

নিজের বর্তমান ছবি নিয়মিত পোস্ট করলেও, ওমি বলেন, তার কাছে ‘থ্রি ইডিয়সট’ সিনেমার স্মৃতি সবসময়ই মূল্যবান। সে কারণে নিয়মিত সেসব ছবি এখনও পোস্ট করেন তিনি।

এক সাক্ষাৎকারে ওমি বলেন, বলিউডে কাজের চাপে অনেকেই এত ব্যস্ত হয়ে পড়েন যে, জীবন থেকে আনন্দ হারিয়ে যায়। তিনি চাননি, তার সঙ্গেও এমন হোক। সে কারণেই তিনি যেমন, তেমনই থাকতে চেয়েছেন।

তবে প্রচুর সিনেমায় অভিনয় করে ফেললেও ওমি আজও দর্শকের কাছে চতুর রামালিঙ্গম হিসাবেই পরিচিত থেকে গেছেন। করোনা মহামারির শুরুতেও সেই চতুর হিসেবেই বেশ কিছু ভিডিও রেকর্ড করেছিলেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App