×

বিনোদন

৩৭ লাখ টাকা প্রতারণার মামলায় সাফাই সোনাক্ষীর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ মার্চ ২০২২, ০৩:০৯ পিএম

৩৭ লাখ টাকা প্রতারণার মামলায় সাফাই সোনাক্ষীর

সোনাক্ষী সিনহা। ছবি: ফেসবুক থেকে

৩৭ লাখ টাকা প্রতারণার মামলায় সাফাই সোনাক্ষীর

আইনি বিপাকে পড়েছেন সোনাক্ষী সিনহা। ৩৭ লাখ টাকার প্রতারণা মামলা দায়ের হয়েছে অভিনেত্রীর বিরুদ্ধে। যার ফলে জামিন অযোগ্য ধারায় গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে তার নামে।

রবিবার (৬ মার্চ) এই খবর প্রকাশ্যে এলেও নীরব ছিলেন শত্রুঘ্ন-কন্যা। মঙ্গলবার একটি বিবৃতি জারি করে নিজের কথা সকলের সামনে রাখলেন।

সেখানে লেখা, সংবাদমাধ্যমে আমার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় গ্রেপ্তারি পরোয়ানা জারির গুজব রটেছে। কিন্তু এই খবরের কোনো রকম সত্যতা যাচাই করা হয়নি। এটি একটি বানানো গল্প। কোনো অসৎ ব্যক্তি আমার বদনাম করার জন্য এই কাজ করছে। সংবাদমাধ্যমের কাছে এই ভুয়া খবরটিকে গুরুত্ব না দেয়ার অনুরোধ করেছেন তিনি।

সোনাক্ষী মনে করছেন, অপদস্থ করে তার কাছ থেকে অন্যায়ভাবে টাকা আদায়ের জন্য এই গুজব রটানো হয়েছে। বিবৃতিতে তার বক্তব্য, আমার এত বছরের তৈরি ভাবমূর্তি নষ্ট করে দিয়ে সেই ব্যক্তি অর্থ এবং জনপ্রিয়তা পেতে চাইছে। তাই এই ধরনের খবর সংবাদমাধ্যমে রটানো হচ্ছে। তিনি জানিয়েছেন, মামলাটি মুরাদাবাদ আদালতে বিচারাধীন। ইলাহাবাদ হাইকোর্ট তাতে স্থগিতাদেশ দিয়েছে। সোনাক্ষীর আইনজীবীর দল পুরো বিষয়টি দেখছেন। আদালতের রায় না আসা পর্যন্ত তাই এ বিষয়ে আর কোনো মন্তব্য করবেন না অভিনেত্রী।

অভিযোগ করা হয়েছে, দিল্লিতে একটি অনুষ্ঠান করার জন্য ৩৭ লাখ টাকা নিয়েও তাতে যোগ দেননি সোনাক্ষী। ওই টাকা ফেরানোর জন্য বারবার তাকে আর্জি জানিয়েও লাভ হয়নি। এই মর্মেই প্রতারণার মামলা দায়ের করেছেন অনুষ্ঠানের আয়োজক, মোরাদাবাদের কাটঘর থানা এলাকার বাসিন্দা প্রমোদ শর্মা। খবর আনন্দবাজার পত্রিকার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App