×

বিনোদন

শপথ নিলেন ডিপজল, জায়েদ, সুচরিতা, অরুণা ও জয় চৌধুরী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ মার্চ ২০২২, ০৫:৪২ পিএম

শপথ নিলেন ডিপজল, জায়েদ, সুচরিতা, অরুণা ও জয় চৌধুরী

শুক্রবার বিএফডিসির স্টাডি রুমের সামনে খোলা মাঠে শপথ অনুষ্ঠানে শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন শপথ বাক্য পাঠ করান। ছবি: ভোরের কাগজ

তৃতীয়বারের মতো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে শপথ নিলেন চিত্রনায়ক জায়েদ খান। এ সময় আরও শপথ নেন সহ-সভাপতি মনোয়ার হোসেন ডিপজল, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জয় চৌধুরী, কার্যনির্বাহী সদস্য সুচরিতা ও অরুণা বিশ্বাস।

শুক্রবার (৪ মার্চ) বিএফডিসির স্টাডি রুমের সামনে খোলা মাঠে এ শপথ অনুষ্ঠান হয়। শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন শপথ বাক্য পাঠ করান। শপথ শেষে সমিতির প্রথম কার্যনির্বাহী মিটিংয়ে অংশ নেন উপস্থিত সবাই।

উল্লেখ্য, গত ২৮ জানুয়ারি শিল্পী সমিতির ২০২২-২০২৪ মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। এরপর নানা নাটকীয় ঘটনার মোড় নেয়, যা গড়ায় আদালত পর্যন্ত। এরপর ২ মার্চ (বুধবার) শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রার্থিতা বৈধ বলে রায় দিয়েছেন হাইকোর্ট।

এ বিষয়ে জারি করা রুল যথাযথ ঘোষণা করে এদিন (বুধবার) বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের হাইকোর্ট বেঞ্চ এ রায় দেন।

এই রায়ের ফলে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের চেয়ারে বসতে আর কোনো বাধা নেই জায়েদ খানের। আর সে লক্ষ্যে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে শপথ নেন জায়েদ খানসহ তার প্যানেলের সবাই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App