×
Icon এইমাত্র
ড. মুহাম্মদ ইউনূসের গ্রামীণ কল্যাণের ৬৬৬ কোটি টাকা কর ফাঁকি মামলার শুনানি চলছে

বিনোদন

অভিমান ভেঙে জহির করিমের লেখায় ফিরলেন তারিন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ মার্চ ২০২২, ০৩:৫৬ পিএম

অভিমান ভেঙে জহির করিমের লেখায় ফিরলেন তারিন

জহির করিম ও অভিনেত্রী তারিন জাহান

অভিমান ভেঙে জহির করিমের লেখায় ফিরলেন তারিন

'স্বপ্ন বাস্তব ও দীপান্বিতা' নাটকের মধ্য দিয়ে প্রথম বার জহির করিমের রচনায় অভিনয় করেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তারিন জাহান। জহির করিমের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান অন্তরীপ প্রোডাকশন হাউজের প্রথম নির্মিত এ নাটকটি নির্মাণ করেছিলেন চয়নিকা চৌধুরী। এরপর ধারাবাহিকভাবে অন্তরীপ প্রোডাকশন এর বেশ কয়েকটি নাটকে অভিনয় করতে দেখা গেছে তারিনকে। তারপর লম্বা সময় অন্তরীপ প্রোডাকশন ও জহির করিমের রচনায় কোনো নাটকে দেখা যায়নি তারিনকে। শোনা গিয়েছিলো ব্যক্তিগত ভুল বোঝাবুঝি ও ব্যক্তিগত মান-অভিমানের কারণে একসঙ্গে কাজ করেননি তারা।

অবশেষে ভুল অভিমান ভেঙে অন্তরীপ প্রোডাকশন এর ১০১তম নাটকে অভিনয় করলেন তারিন। নাটকের শিরোনাম 'তাহাদের গল্প'। জহির করিমের রচনা ও চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন অমিতাভ আহমেদ রানা ও সুব্রত মিত্র। গত ২২ ও ২৩ ফেব্রুয়ারি নাটকটির শুটিংয়ে অংশ নেন তারিন। এতে মূল চরিত্রে দেখা যাবে তাকে।

এ প্রসঙ্গে জহির করিম বলেন, 'একসঙ্গে কাজ করতে গিয়ে নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়। সেই ভুলটি আমাদের দীর্ঘদিন আলাদা করে রাখে। তবে মান-অভিমান পুষে রাখলে চলে না। আমাদের মধ্যে বোঝাপড়াটা ভালো ছিল। সেই বোঝাপড়াটা ফিরিয়ে আনতে আবারও একসঙ্গে কাজ শুরু করেছি। সামনে অন্তরীপ প্রোডাকশন এর আরও বেশ নাটকে দেখা যাবে তারিনকে।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App