×

বিনোদন

জীবনের নতুন অধ্যায়ে রিয়া চক্রবর্তী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২২, ১১:৩২ এএম

জীবনের নতুন অধ্যায়ে রিয়া চক্রবর্তী

রিয়া চক্রবর্তী

জীবনের নতুন অধ্যায়ে রিয়া চক্রবর্তী

প্রায় দুই বছর পর কাজে ফিরলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি শেয়ার করে নিজেই সে কথা জানালেন।, মাইকের সামনে স্ক্রিপ্ট হাতে দাঁড়িয়ে হাসি মুখে ছবির জন্য পোজ দিয়েছেন।

তাকে এক রেডিও স্টেশনের টক শো-তে দেখা গেল। ব্যক্তি জীবনের সঙ্গে এ বার তিনি পেশাগত দিক গুছিয়ে নিচ্ছেন।

রিয়া ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে লিখেছেন, গতকাল দুই বছর পর কাজে ফিরলাম। যারা আমার পাশে ছিলেন, তাদের সকলকে অনেক ধন্যবাদ। জীবনের যাই ঘটুক, সূর্য সব সময় উজ্জ্বলই থাকবে। তাই হাল ছেড়ো না। এই লেখার সঙ্গে একটি ভিডিও জুড়ে দিয়েছেন রিয়া। একটি বিখ্যাত রেডিও স্টেশনের স্টুডিওতে দেখা যাচ্ছে তাকে। নিন্দা-কটাক্ষ, এমনকি হাজতবাস একাধিক ঝড় সামলে জীবনের স্বাভাবিক ছন্দে ফিরছেন তিনি।

রিয়াকে কাজে ফিরতে দেখে ঘনিষ্ঠরাও খুশি হয়েছেন। খবর হিন্দুস্তান টাইমস বাংলার।

উল্লেখ্য, ২০২০ এর জুন মাসে সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যুর পর মাদক-কাণ্ডে নাম জড়ায় সুশান্ত প্রেমিকা রিয়ার। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নেটদুনিয়ায় ব্যাপক রোষের মুখে পড়েছিলেন রিয়া। দীর্ঘসময় সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকার পর ২০২১ সালে আন্তর্জাতিক নারী দিবসে কামব্যাক করেন এ অভিনেত্রী। সুশান্তকাণ্ডের পর নিজেকে পুরোপুরি গৃহবন্দী থেকে অবশেষে একটু একটু করে বাইরে বেরোতে দেখা গেছে রিয়াকে।

২০২০ সালের সেপ্টেম্বরে মাদককাণ্ডে রিয়া গ্রেফতার হয়েছিলেন। প্রায় একমাস জেলবন্দি থাকার পর আপাতত জামিনে মুক্ত হন রিয়া চক্রবর্তী। অমিতাভ-ইমরান অভিনীত চেহরে ছবির সঙ্গে বলিউডে কামব্যাক করেন রিয়া। বক্স অফিসে যদিও সেই ছবি তেমন সফল হয়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App