×

বিনোদন

বলিউডে মিমি চক্রবর্তীর ডেবিউ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২২, ০৯:১৩ এএম

বলিউডে মিমি চক্রবর্তীর ডেবিউ

২০১৭ সালে মুক্তি পাওয়া ‘পোস্ত’ ছবিতে যিশুর স্ত্রীর চরিত্রে অভিনয় করেন মিমি। ছবি: সংগৃহীত

বলিউডে মিমি চক্রবর্তীর ডেবিউ

বেশ কিছুদিন আগে থেকেই রটনা শোনা যাচ্ছিল। তা এবার ঘটনায় পরিণত হতে চলেছে।

তৈরি হবে ‘পোস্ত’ সিনেমার হিন্দি রিমেক। পরিচালনায় আছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়। আর এ ছবির মাধ্যমেই বলিউডে ডেবিউ করতে চলেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।

২০১৭ সালে মুক্তি পেয়েছিল উইন্ডোজ প্রোডাকশনের ছবি ‘পোস্ত’।  ছবির চিত্রনাট্য নন্দিতা রায়ের। শিবপ্রসাদের সঙ্গে যৌথভাবে তিনি পরিচালনাও করেন। ছবিতে দীনেন লাহিড়ীর ভূমিকায় অভিনয় করেছেন প্রয়াত কিংবদন্তি সৌমিত্র চট্টোপাধ্যায়। তার ছেলে অর্ণবের চরিত্রে দেখা যায় যিশু সেনগুপ্তকে। নাতি পোস্তর (অর্ঘ্য বসু রায়) অভিভাবকত্ব পেতে চান দীনেন বাবু। এ নিয়ে ছেলের সঙ্গে মতপার্থক্য হয়। ঠাকুরদা ও বাবার লড়াই আদালতে পর্যন্ত গড়ায়।

‘পোস্ত’ ছবিতে যিশুর স্ত্রীর চরিত্রে অভিনয় করেন মিমি। আর লিলি চক্রবর্তী ছিলেন দীনেন লাহিড়ীর স্ত্রীর ভূমিকায়। নেট থেকে পাওয়া তথ্য অনুযায়ী, বক্স অফিসে আট কোটি টাকার ব্যবসা করে ছবিটি। সমালোচকদেরও প্রশংসা আদায় করে নেয়। সেই ছবিকেই এবার হিন্দি ভাষায় তৈরি করতে চলেছেন শিবপ্রসাদ।

জানা গেছে, নতুন এই সিনেমার নাম হতে চলেছে ‘শাস্ত্রী ভার্সেস শাস্ত্রী’। সৌমিত্র চট্টোপাধ্যায়ের অভিনয় করা চরিত্রে দেখা যাবে পরেশ রাওয়ালকে। যিশু অর্থাৎ অর্ণবের ভূমিকায় থাকছেন অমিত সাধ। মিমি নিজের অভিনয় করা চরিত্রই ফের ক্যামেরার সামনে তুলে ধরবেন। খুব শিগগিরই শুটিং শুরু হওয়ার কথা। এর আগেও শিবপ্রসাদ-নন্দিতা জুটির সিনেমা অন্য ভাষায় রিমেক হয়েছিল। মুক্তির আগেই শিবু-নন্দিতার ‘কণ্ঠ’ ছবির স্বত্ব কিনে নিলেন মালায়ালি পরিচালক রাজেশ নায়ার। উইন্ডোজ প্রোডাকশনের ‘হামি’ সিনেমার স্বত্বও তিনিই কিনে নেন। ‘কণ্ঠ’র মালায়ালি রিমেকের নাম ‘শব্দম’ (শব্দ)। খবর সংবাদ প্রতিদিনের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App