×

বিনোদন

ফেসবুক লাইভে এসে কাঁদলেন হিরো আলম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০২২, ১২:১৪ পিএম

ফেসবুক লাইভে এসে কাঁদলেন হিরো আলম

হিরো আলম

ফেসবুক লাইভে এসে কাঁদলেন হিরো আলম

হিরো আলম মানেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। হিরো আলম মানেই সোশ্যাল মিডিয়া স্টার। অন্তর্জালে এসে তিনি যাই করুন না কেন, নেটিজেনদের মধ্যে তা নিয়ে উন্মাদনা ছড়িয়ে পড়ে। তা বেসুরো গান হোক, কিংবা তার সিনেমা। এসব নিয়ে হিরো আলমকে রসিকতা করতে ছাড়েন না কেউই। সেই সব রসিকতাগুলোকে মোটেও ভালোভাবে নেননি হিরো আলম। ফেসবুক লাইভে এসে সোজা জানিয়ে দিলেন, তিনি সিনেমা জগত থেকে একেবারে বিদায় নিতে চলেছেন। আর কোনোদিনই সিনেমা নির্মাণ করবেন না।

সোমবার (৩১ জানুয়ারি) ফেসবুক লাইভে এসে এফডিসির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন হিরো আলম। তিনি জানালেন, আমি আর এফডিসিতে যাব না। ওখানে গিয়ে বার বার অপমানিত হচ্ছি। আমার সঙ্গে ফিল্ম ইন্ডাস্ট্রির এমন আচরণ আর মেনে নিতে পারছি না। আমি পাঁচটি চলচ্চিত্র নির্মাণ করেছি। তবে আর করব না। আমাকে ওরা অত্যাচার, অপমান করে চলেছে। এমনকি অভিনেতার অভিযোগ, তাকে ‘বাঁদর’ বলেও অপমান করা হয়েছে।

হিরো আলমের অভিযোগের তীর পরিচালক শাহিন সুমনের দিকে। তার অভিযোগ, শাহিন সুমন তাকে কুৎসিত বলে অপমান করেছেন। শুধু তাই নয়, এফডিসি থেকে তাকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেয়ার অভিযোগও করেছেন হিরো আলম।

২০২২ সালে হিরো আলমের ৩ টি সিনেমা মুক্তি পাওয়ার কথা। তার হাতে আরও ৫ টি প্রজেক্ট রয়েছে। সেগুলোর ঠিক কী হবে তা নিয়ে অবশ্য কিছু বলতে চাননি হিরো আলম। তবে তিনি জানিয়েছেন, সোশ্যাল মিডিয়ার জন্য অবশ্যই ভিডিও তৈরি করবেন। খবর সংবাদ প্রতিদিনের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App