×

বিনোদন

শান্তির খোঁজে বরফের দেশে মিমি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ ফেব্রুয়ারি ২০২২, ১১:১০ এএম

শান্তির খোঁজে বরফের দেশে মিমি

মিমি চক্রবর্তী

শান্তির খোঁজে বরফের দেশে মিমি
শান্তির খোঁজে বরফের দেশে মিমি
শান্তির খোঁজে বরফের দেশে মিমি

ভারতের কলকাতা শহর থেকে অনেক দূরে রয়েছেন মিমি চক্রবর্তী। বরফের দেশে দিব্যি ঘুরে বেড়াচ্ছেন নায়িকা। সেখানেই পেয়েছেন শান্তির খোঁজ। ভিডিও আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়।

চারপাশে উঁচু পাহাড়। পায়ের নিচে সাদা বরফ। সেই বরফের উপরই কখনও হেঁটে চলেছেন মিমি, কখনও আনন্দে দৌঁড়ে বেড়াচ্ছেন। উচ্ছ্বাসের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন টলিউড অভিনেত্রী। ক্যাপশনে শুধু একটি শব্দ লিখেছেন ‘শান্তি’। যেন এই শান্তির খোঁজেই বরফের দেশে গিয়েছিলেন তারকা। এক্কেবারে হাতেনাতে পেয়েছেন। খবর সংবাদ প্রতিদিনের।

চলতি বছরের শুরুতেই করোনা ভাইরাসে আক্রান্ত হন মিমি। বাড়িতেই আইসোলেশনে ছিলেন অভিনেত্রী-সংসদ সদস্য। ডাক্তারের পরামর্শ অক্ষরে অক্ষরে মেনে অল্প দিনেই সুস্থ হয়ে ওঠেন। সুস্থ হয়েই হিমাচলে পাড়ি দিয়েছেন মিমি।

হিমাচল প্রদেশে বেড়াতে গিয়েছেন মিমি। ছবি ও ভিডিওতে লোকেশন হিসেবে ট্যাগ করেছেন গ্রহণ গ্রাম। কাসোলের খুব কাছেই রয়েছে ছোট্ট এই গ্রাম। ট্র্যাকাররা অনেক সময়ই এই গ্রাম ছুঁয়ে যান। গ্রামের জনসংখ্যা খুবই কম। তবে আতিথেয়তা অত্যন্ত ভালো। নিজের এই সফর বেশ উপভোগ করছেন মিমি।

গত বছর মুক্তি পেয়েছিল তার অভিনীত ছবি ‘বাজি’। ছবিতে অভিনেতা জিতের সঙ্গে জুটি বেঁধেছিলেন মিমি। আগামীতে তার ঝুলিতে রয়েছে ‘খেলা যখন’ এবং ‘মিনি’র মতো সিনেমা। এছাড়াও সংসদ সদস্য হিসেবে নিয়মিত কাজ করে চলেছেন মিমি। এত ব্যস্ততার মাঝেও নিজের জন্য কিছুটা সময় বের করে ঘুরতে বেরিয়ে পড়েছেন টলিউড তারকা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App