×

বিনোদন

মা হতে চলেছেন রিহানা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ ফেব্রুয়ারি ২০২২, ১০:৩৭ এএম

মা হতে চলেছেন রিহানা

বয়ফ্রেন্ড এসাপ রকির সঙ্গে মার্কিন পপ তারকা রিহানা। ছবি: সংগ্রহীত

মা হতে চলেছেন রিহানা
মা হতে চলেছেন রিহানা

রিহানা ইজ প্রেগন্যান্ট! এই তিন শব্দে উত্তাল হলিউড। হ্যাঁ, মা হতে চলেছেন জনপ্রিয় মার্কিন পপ তারকা রিহানা। সপ্তাহের প্রথমদিনই বয়ফ্রেন্ড এসাপ রকির হাত ধরে নিউ ইয়র্ক সিটির রাস্তায় হাঁটলেন রিহানা, আর সেই ছবিতে রিহানার শরীরে মাতৃত্বের ছাপ স্পষ্ট। খোলামেলা পোশাকে নিজের বেবি বাম্প সামনে আনলেন রিহানা, শক্ত করে ধরে থাকলেন প্রেমিকের হাত।

রিহানা ও এসাপের সেই রোম্যান্টিক ছবি গায়িকার ফ্যান ক্লাবের সুবাদে সুপারভাইরাল হয়েছে গোটা বিশ্বে। অন্তর্জালে রীতিমতো আলোড়ন তুলছে রিহানার মাতৃত্বের খবর।

প্রথম সন্তানের অপেক্ষায় রয়েছেন এই তারকা জুটি। নিউ ইয়র্কের প্রবল ঠাণ্ডায় গোলাপি রঙা ওভার কোটের বোতাম খুলে বেবি বাম্প ফ্লন্ট করলেন রিহানা, সঙ্গে পরনে ব্লু ডেনিম আর বিরাট লম্বা হার। হবু সন্তানের মায়ের খুব যত্ন নিচ্ছেন এসাপও।

গত কয়েক সপ্তাহ ধরেই জল্পনা চলছিল রিহানার প্রেগন্যান্সি নিয়ে। বেশ কয়েকটি ছবি দেখে মনে হয়েছিল রিহানা বেবি বাম্প লুকানোর চেষ্টা করছেন, তবে সেই সব গুঞ্জন নিয়ে কোনো মন্তব্য করেননি রিহানা। আর কোনও জল্পনার অবকাশ নেই। অনায়াসে গায়িকা বুঝিয়ে দিলেন তার গর্ভে এখন একটু একটু করে বড় হচ্ছে আরও একটি প্রাণ।

রিহানা ও এসাপ রকি পরস্পরের বন্ধু গত এক দশকেরও বেশি সময় ধরে। তবে তাদের মধ্যে শুরুতে প্রেমের কোনো সম্পর্ক ছিল না। ২০১৩ সালে রিহানার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ানো প্রসঙ্গে এসাপের মন্তব্য ছিল, হ্যাঁ ও সেক্সি, কিন্তু আমিও খারাপ নই। ২০২০ সালে রিহানা ও এসাপকে একসঙ্গে ডিনার ডেটে যেতে দেখা যায়, এরপর রিহানার দেশ বারবেডোসে ছুটি কাটাতে দেখা যায় তাদের। তখন থেকে ফের মাথাচাড়া দেয় দুজনের প্রেমের গল্প। অবশেষে ২০২১ সালে রিহানা সিলমোহর দেন এই সম্পর্কে।

মাস কয়েক আগে এক সাক্ষাৎকারে গায়িকা মাতৃত্ব নিয়ে পরিকল্পনার কথা জানিয়েছিলেন। আগামী ১০ বছরে সন্তান ধারণের পরিকল্পনা আছে কিনা জানতে চাওয়া হলে তার উত্তর ছিল, ওরে বাবা তাহলে তো আমি ৪০ পেরিয়ে যাব, না, তার অনেক আগেই আমি মা হব। মনে মনে মাতৃত্বের পরিকল্পনা সেরেই ফেলেছিলেন এই পপ সেনসেশন তা এতদিনে বোঝা গেল। খবর হিন্দুস্তান টাইমস বাংলার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App