×

বিনোদন

বিগ বস ১৫ জিতলেন তেজস্বী প্রকাশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ জানুয়ারি ২০২২, ১২:৪৬ পিএম

বিগ বস ১৫ জিতলেন তেজস্বী প্রকাশ

সালমান খানের কাছ থেকে বিগ বস ১৫ ট্রফি নিচ্ছেন তেজস্বী প্রকাশ।

বিগ বস ১৫ জিতলেন তেজস্বী প্রকাশ

ভারতের কালারস টিভির জনপ্রিয় অনুষ্ঠান বিগ বস সিজন ১৫ তে জয়ী হয়েছেন অভিনেত্রী তেজস্বী প্রকাশ। এদিন পুরস্কারস্বরূপ ৪০ লাখ টাকা ও বিগ বসের ট্রফি তার হাতে তুলে দেন সালমান খান।

এ প্রতিযোগিতায় ২য় হয়েছেন প্রতীক সেহেজপাল ও ৩য় হয়েছেন করণ কুন্দ্রা। খবর জি নিউজ ও হিন্দুস্তান টাইমস বাংলার।

শনি ও রবিবার দুদিন ধরে চলে বিগ বস সিজন ১৫ এর ফাইনাল। শনিবারই এই শো থেকে বাদ পড়েছেন অভিনেতা রেশমি দেশাই।

এরপর রবিবার (৩০ জানুয়ারি) দর্শকদের ভোটের কারণে নয়, বিগবসের অফার করা ১০ লাখ টাকার বিনিময়ে এই শো থেকে সরে দাঁড়ান কোরিওগ্রাফার নিশান্ত ভাট। খেতাব জেতার দৌড়ে এগিয়ে যান শমিতা শেট্টি, প্রতীক সেহেজপাল, করণ কুন্দ্রা ও তেজস্বী প্রকাশ।

বিজয়ীর ৫০ লাখ টাকার মধ্যে থেকেই দশ লাখ টাকা নিয়ে বিগ বসের ঘরে যান পাঁচ সিজনের বিজয়ী শ্বেতা তিওয়ারি, উর্বশী ঢোলাকিয়া, গওহর খান, গৌতম গুলাটি ও রুবিনা দিলনায়ক। তারা টপ ফাইভকে বলেন যে, তাদের কাছে দুটো অপশন রয়েছে। একদিকে তারা শেষ পর্যন্ত অপেক্ষা করতে পারেন যেখানে কেউ একজনই ট্রফি ও টাকা পাবেন, অন্যদিকে এই নিশ্চিত ১০ লাখ টাকা নিয়ে শো ছাড়তে পারেন। তাদের এই অফার নিতেই রাজি হয়ে যান নিশান্ত ভাট। নিশান্ত বলেন, যে তিনি খুশি। বিগবস তাকে পরিচিতি দিয়েছে, তাই এই শোকে ধন্যবাদও জানিয়েছেন নিশান্ত। পাশাপাশি সালমান খান তাকে জানান যে তিনি সঠিক সিদ্ধান্ত নিয়েছেন অর্থাৎ দর্শকের ভোটে বিজয়ী হতেন না নিশান্ত।

এদিন ছবির প্রচারে বিগবসের ঘরে যান গেহরাইয়াঁ ছবির চার অভিনেতা। দীপিকা পাড়ুকোন, অনন্যা পাণ্ডে, সিদ্ধান্ত চতুর্বেদী ও ধইরিয়া কারওয়া। ছবির প্রচারের পাশাপাশি বিগ বসের ঘরে যান তারা। সেখানে গিয়েই টপ ফোরকে তারা দর্শকের মতামত জানান। টপ ফোর থেকে বাদ পড়েন শমিতা শেট্টি। তবে শো থেকে বাদ পড়েও খুশি অভিনেত্রী। কারণ উপস্থিত সকলেই বলেন, তারা ভাবতে পারেননি যে শমিতা বাদ যাবেন, তাদের কাছে শমিতা ছিলেন বিজয়ী। এই কথা শুনে খুশি মনে শমিতা বলেন, যারা হেরে জিতে যায় তাদের বাজিগর বলে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App