×

বিনোদন

সুশান্ত মামলায় ব্যাংক অ্যাকাউন্ট চালুর অনুমতি পেলেন রিয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ নভেম্বর ২০২১, ০৯:০৫ এএম

সুশান্ত মামলায় ব্যাংক অ্যাকাউন্ট চালুর অনুমতি পেলেন রিয়া

সুশান্ত ও রিয়া চক্রবর্তী

সুশান্ত মামলায় ব্যাংক অ্যাকাউন্ট চালুর অনুমতি পেলেন রিয়া

মুম্বাইয়ের বিশেষ এনডিপিএস আদালত রিয়া চক্রবর্তীর ব্যাঙ্ক অ্যাকাউন্ড ‘ডিফ্রিজ’ করার আদেশ দিল। অর্থাৎ, ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে ফের আর্থিক লেনদেন করতে পারবেন তিনি। সুশান্তের রহস্য মৃত্যু মামলায় রিয়ার বিরুদ্ধে এফআইআর করেছিলেন অভিনেতার বাবা কে কে সিং। তারপর ইডি-র হাতে আসে সুশান্তের অ্যাকাউন্ট থেকে তোলা হয়েছে ৫৫ লাখ টাকা। সেই টাকা রিয়ার ব্যাঙ্কে না ঢুকলেও, অভিনেত্রীর আয় ও ব্যয়ের বিশাল তারতম্য দেখে ব্যাঙ্ক অ্যাকাউন্ট সিজ করে দেওয়া হয়। তারপর থেকে নিজের ইলেকট্রনিক্স গ্যাজেটস আর ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফিরে পেতে আদালতের দ্বারস্থ হয়েছিলেন রিয়া। খবর হিন্দুস্তান টাইমস।

রিয়া আদালতের কাছে নিজের আবেদনে জানান, ‘তিনি পেশায় একজন অভিনেতা’ এবং ‘এনসিবি তার ব্যাঙ্ক অ্যাকাউন্ট আর এফডি সিজ করেছে ১৬/৯/২০২০ সালে কোনও কারণ ছাড়া। যা তার ক্ষেত্রে পক্ষপাতদুষ্ট ও অবিচার।’ রিয়া তার আবেদনে আরও জানান, তার এই ব্যাঙ্ক অ্যাকাউন্টটি প্রয়োজন বিভিন্ন ট্যাক্স দিতে, নিজের কর্মচারীদের বেতন দিতে আর ছোট ভাইয়ের খরচ চালাতে। এমনকী, তার সমস্ত খরচও এই অ্যাকাউন্ট থেকেই করেন তিনি।

একইসঙ্গে এনসিবি রিয়ার অ্যাপেলের ম্যাকবুক আর মোবাইল বাজেয়াপ্ত করেছিল, সেগুলোও ফিরে পাওয়ার জন্য আবেদন করেন তিনি। এবং মুম্বাইয়ের বিশেষ আদালতের পক্ষ থেকে রিয়ার এই আবেদনেও শিলমোহর দেওয়া হয়েছে।

গত বছর সুশান্ত মামালায় ড্রাগস পাচার সহ, আর্থিক তছরুপের মতো একাধিক অভিযোগ উঠেছিল রিয়া চক্রবর্তী ও তার ভাইয়ের বিরুদ্ধে। আপাতত জামিনে আছেন রিয়া। তদন্ত এখনও চলছে। সুশান্তের মৃত্যু রহস্য দ্রুত উদাঘটন হোক এই দাবিতে সোচ্চার তার অনুরাগীরা। এই অবস্থায় রিয়ার ব্যাঙ্ক অ্যাকাউন্ট ও ইলেকট্রনিক্স গ্যাজেটস ফিরিয়ে দেওয়া কি প্রতিক্রিয়া সৃষ্টি করে সেটাই দেখার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App