×

শিক্ষা

ঢাকা জেলা ছাত্রকল্যাণের সভাপতি কাউসার, সম্পাদক সোবাহান

Icon

জবি প্রতিনিধি

প্রকাশ: ০১ এপ্রিল ২০২৪, ০৬:৫০ পিএম

ঢাকা জেলা ছাত্রকল্যাণের সভাপতি কাউসার, সম্পাদক সোবাহান

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ঢাকা জেলা ছাত্র কল্যাণের নতুন কমিটির সভাপতি মো. কাউসার হোসেন এবং সাধারণ সম্পাদক মো. আব্দুস সোবাহান চৌধুরী

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ঢাকা জেলা ছাত্র কল্যাণের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে অনুজীব বিজ্ঞান বিভাগের মো. কাউসার হোসেন এবং সাধারণ সম্পাদক হয়েছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী মো. আব্দুস সোবাহান চৌধুরী।

রবিবার (৩১ মার্চ) রাতে এক বিজ্ঞপ্তিতে সংগঠনটির উপদেষ্টা, বিশ্ববিদ্যালয়ের শিক্ষকমণ্ডলীসহ সব সাবেক নেতৃবৃন্দের সম্মতিতে এ কমিটি ঘোষণা করা হয়। আগামী এক বছরের জন্য উক্ত কমিটির অনুমোদন দেয়া হয়। কমিটিতে অন্য পদে আছেন- রিজওয়ান করিম, ফারিস্তা প্রিয়া, আবুবকর সম্পদ, তামজিদ রহমান তনিমসহ মোট ১৬ জন। 

আরো পড়ুন: ৯৬৭৩৬ পদে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ

নবনির্বাচিত সভাপতি কাউসার হোসেন বলেন, ঢাকার বিভিন্ন অংশের শিক্ষার্থীদের নিয়ে আমরা কাজ করে যাবো, শিক্ষার্থী কল্যাণে আমরা পাশে থাকবো। আমাদের এই সংগঠন নবীন ও প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে এক সেতুবন্ধন হয়ে থাকবে।

সাধারণ সম্পাদক আব্দুস সোবাহান বলেন, সব শিক্ষার্থীদের নিয়ে ঢাকা জেলা ছাত্রকল্যাণ পরিষদ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপদেষ্টা মণ্ডলী সদস্যদের দিক নির্দেশনায় এগিয়ে যাবে দৃঢ় প্রত্যয়ে দূর্বার গতিতে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App