×

শিক্ষা

ঢাবির আবাসিক কোয়ার্টার থেকে ছাত্রীর মরদেহ উদ্ধার

Icon

ঢাবি প্রতিনিধি

প্রকাশ: ৩১ মার্চ ২০২৪, ১১:৩৯ এএম

ঢাবির আবাসিক কোয়ার্টার থেকে ছাত্রীর মরদেহ উদ্ধার

ঢাকা বিশ্ববিদ্যালয়

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকার ফুলার রোডের একটি আবাসিক কোয়ার্টার থেকে বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

রবিবার (৩১ মার্চ) ভোরে দক্ষিণ ফুলার রোডের ১৯ নম্বর ভবনের তৃতীয়তলা থেকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মো. মাকসুদুর রহমান।

সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে জানা যায়, ওই শিক্ষার্থীর নাম আদ্রিতা বিনতে মোশাররফ। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী।

আদ্রিতার বাড়ি কুমিল্লার লাকসাম উপজেলার মজলিশপুর গ্রামে। তার বাবা অধ্যাপক ড. মোশারফ হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষক। বাবা- মায়ের সঙ্গেই ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোয়ার্টারে থাকতেন তিনি।

সার্বিক বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বলেন, রবিবার ভোর সাড়ে ৪টায় ঘটনাটি আমাদেরকে জানানো হয়েছে। পরে পুলিশ খবর দিলে তারা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যায়। সেখানে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কী কারণে ওই শিক্ষার্থী আত্মহত্যা করেছেন সেই বিষয়ে পরিবার তেমন কিছুই জানাত পারেনি। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে। মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App