×

শিক্ষা

বেইলি রোডে অগ্নিকাণ্ড: জবি শিক্ষার্থীর মৃত্যু

Icon

জবি প্রতিনিধি

প্রকাশ: ০১ মার্চ ২০২৪, ০১:২৪ পিএম

বেইলি রোডে অগ্নিকাণ্ড: জবি শিক্ষার্থীর মৃত্যু

রাজধানীর বেইলি রোডের কাচ্চি ভাই রেস্টুরেন্টে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে এমবিএ (ইভেনিং) প্রোগ্রামের ১৩তম ব্যাচের শিক্ষার্থী মো. নুরুল ইসলাম। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে অগ্নিসংযোগের ঘটনা পর আহত ও নিহতদের নিয়ে যাওয়া হয় ঢাকা মেডিকেল কলেজে। 

খবর মূহুর্তেই ছড়িয়ে পড়ে গণমাধ্যমে, স্বজনরা, বন্ধু-বান্ধবরা ঘটনাস্থলে এসে খুজতে থাকে। এসময় ঢাকা মেডিকেলে দগ্ধ হওয়া এক মরদেহের পকেটে পাওয়া যায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট আইডি কার্ড। মো. নুরুল ইসলামের (সেশন-২০১৮) এই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ে এমবিএর সন্ধ্যাকালীন কোর্সে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের। খোঁজ পেয়ে তার বন্ধুরা কাঁদতে কাঁদতে ছোটাছুটি করছিলেন, চেষ্টা করছিলেন রাতের মধ্যে মরদেহ গ্রামের বাড়িতে পাঠাতে।

আরো পড়ুন: আমিন বাঁচলেও বাঁচেনি মিনহাজ

এ শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সাদেকা হালিম এবং ট্রেজারার অধ্যাপক ড. মো. হুমায়ুন কবীর চৌধুরী গভীর শোক প্রকাশ করেছেন। বিশ্ববিদ্যালয় পরিবার মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। এছাড়াও বেইলি রোডের গ্রিন কোজি কটেজে ভয়াবহ অগ্নিকাণ্ডে ব্যাপক সংখ্যক প্রাণহানির ঘটনায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এবং ট্রেজারার গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App