×

শিক্ষা

জবি কর্মচারী সমিতির সভাপতি জামাল, সম্পাদক সোহান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:২২ পিএম

জবি কর্মচারী সমিতির সভাপতি জামাল, সম্পাদক সোহান

জগন্নাথ বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতির কার্যকরী পরিষদের (জবিকস) নির্বাচনে জামাল হোসাইন সভাপতি এবং সোহানুর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। 

এসময় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. হুমায়ুন কবীর চৌধুরী নির্বাচন কেন্দ্র পরিদর্শন করেন। নির্বাচনে ভোটগ্রহণ ও গণনা শেষে প্রধান নির্বাচন কমিশনার মো. সাইফুল ইসলাম ফল ঘোষণা করেন।

নির্বাচিত অন্যদের মধ্যে রয়েছেন- সহ সভাপতি পদে নাজমুল হক, যুগ্ম সাধারণ পদে সম্পাদক মো. মোস্তফা বিন আজিজ, কোষাধ্যক্ষ পদে মো. হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক পদে মো. মাহবুবুর রহমান এবং বিনা প্রতিদ্বন্দ্বিতায় ক্রীড়া, সমাজকল্যাণ ও সংস্কৃতি সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মো. ইব্রাহিম। 

এছাড়াও প্রচার সম্পাদক পদে মো. গিয়াসউদ্দিন, দপ্তর সম্পাদক পদে মো. আশরাফুল ইসলাম ও মহিলা বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন নাসরিন আক্তার। এছাড়াও কার্যকরী সদস্য পদে নির্বাচিত হয়েছেন আল আমিন শিকদার, প্রদীপ চৌধুরী, সাইফুদ্দিন সরদার, মো. মিজানুর রহমান এবং শ্যামল কুমার দাস।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App