×

শিক্ষা

ধস্তাধস্তি শেষে ছুরিকাঘাতে আহত হলেন ইবি ব্যাংক কর্মকর্তা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ আগস্ট ২০২৩, ১০:৪৭ পিএম

ধস্তাধস্তি শেষে ছুরিকাঘাতে আহত হলেন ইবি ব্যাংক কর্মকর্তা

ইসলামী বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত

একে-অপরে ধস্তাধস্তি শেষে মহিলার ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন অগ্রণী ব্যাংক ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার এক কর্মকর্তা।

সোমবার (১৪ আগস্ট) বিকেল সাড়ে চারটার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবন সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। ওই কর্মকর্তার নাম মঈনুল হোসেন। তিনি ইবি শাখায় প্রিন্সিপাল অফিসার (ম্যানেজার-লোন) পদে কর্মরত রয়েছেন। তার বাড়ি কুষ্টিয়া বড় আইলছাড়ার দক্ষিণপাড়ায়।

জানা যায়, অভিযুক্ত ছুরিকাঘাতকারী ওই মহিলার নাম শামীমা বেগম। তার বাড়ি কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার মধ্যবাজারে।

প্রত্যক্ষদর্শী সূত্রে, উভয়কে প্রশাসন ভবন এলাকায় বাকবিতন্ডায় লিপ্ত হতে দেখা যায়। পরে কথা কাটাকাটির একপর্যায়ে ব্যাংক কর্মকর্তাকে ছুরিকাঘাত করা হয়। এ সময় ওই মহিলা পালানোর চেষ্টা করলে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক থেকে কয়েকজন যুবক ও নিরাপত্তা কর্মীরা তাকে আটক করে প্রশাসন ভবনে নিয়ে আসে। পরে প্রক্টরিয়াল বডি ও নিরাপত্তা কর্মীরা ইবি থানা পুলিশে সোপর্দ করেন।

এদিকে, তাৎক্ষণিক ওই কর্মকর্তাকে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নেয়া হয়। এ সময় তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান শেষে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে নেয়া হয়।

অভিযুক্ত মহিলার দাবি, তারা একে-অপরকে ভালোবাসতেন। পরে ২০২১ সালের ৪ এপ্রিল তাদের বিয়ে হয়। কিন্তু ওই কর্মকর্তা তাকে স্ত্রী হিসেবে মেনে নিতে অস্বীকৃতি জানান। দীর্ঘদিন যাবত তাকে অবহেলা করে আসছিল। এ দ্বন্দ্বের জের ধরে আজ দীর্ঘসময় তর্কবিতর্ক হয়৷ একপর্যায়ে ধস্তাধস্তি শুরু হলে তার গলায় ছুরি ধরেন ওই ব্যাংক কর্মকর্তা। পরে নিজের আত্মরক্ষার্থে উল্টো ছুরি লাগে কর্মকর্তার গলায়। এ সময় ওই মহিলার হাতও কেটে যায়।

ইবি মেডিকেল সেন্টারের সেবিকা মমতাজ বেগম বলেন, হঠাৎ উনি রক্তাক্ত অবস্থায় মেডিকেলে আসেন। আমরা অবস্থা বেগতিক দেখে তাৎক্ষণিক গলায় ব্যান্ডেজ করে দিয়েছি। পরে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠিয়েছি।

অগ্রণী ব্যাংক ইবি শাখার ম্যানেজার হাসিবুজ্জামান হাসিব বলেন, মামলার প্রক্রিয়া চলমান। ব্যাংক কর্মকর্তার স্ত্রী আসলে থানায় মামলা করা হবে।

এদিকে, ওই মহিলাকে বিশ্ববিদ্যালয়ের সিকিউরিটি সেলের সদস্যরা প্রধান ফটক থেকে আটক করে ইবি থানা পুলিশে সোপর্দ করে৷

ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আননূর যায়েদ বিপ্লব বলেন, আমরা খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে চলে আসি। মহিলাকে আটক করা হয়েছে, পরে জিজ্ঞাসাবাদে বিস্তারিত জানা যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App