×

শিক্ষা

চুরি-শ্লীলতাহানি: ঢাবি শিক্ষার্থীর বিরুদ্ধে হল কর্মকর্তার মামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১২:২২ এএম

চুরি-শ্লীলতাহানি: ঢাবি শিক্ষার্থীর বিরুদ্ধে হল কর্মকর্তার মামলা

অভিযুক্ত ফাহিম তাজওয়ার জয়

চুরি, শ্লীলতাহানি ও হত্যার উদ্দেশ্যে মারপিট করার অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন মাস্টার দ্য সূর্যসেন হলের প্রিন্সিপ্যাল অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার মো. আব্দুল মোতালেব।

সোমবার (৬ ফেব্রুয়ারি) শাহবাগ থানায় এই মামলা দায়ের করেন তিনি। বিষয়টি ভোরের কাগজকে নিশ্চিত করেন শাহবাগ থানা পুলিশ।

অভিযুক্ত ওই শিক্ষার্থীর নাম ফাহিম তাজওয়ার জয়। তিনি বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষ ও মাস্টার দ্য সূর্যসেন হলের আবাসিক শিক্ষার্থী।

বাদী ও এজাহার সূত্রে জানা যায়, গত ৪ ফেব্রুয়ারি রাত ১১টায় কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় ভুক্তভোগী মোতালিবের ভাগ্নি ও তার স্বামী মোতালিবের বাসায় আসার সময় অভিযুক্ত জয় তাদের পথ আটকে খারাপ আচরণ করাসহ মারপিট শুরু করে। এসময় জয়ের সঙ্গে তার ১০-১২ জন সঙ্গি ছিলো। মারপিটের এক পর্যায়ে মোতালিবের ভাগ্নীর স্বামী রাসেলকে শহীদ মিনারের পেছনে নিয়ে গিয়ে নগদ ২২ হাজার টাকা ও ডাচ্ বাংলা ব্যাংকের এটিএম বুথের কার্ডটি নিয়ে নেয়। খবর পেয়ে মোতালেব ও তার ছেলে মেহরাব ঘটনাস্থলে পৌঁছালে তাদেরকেও মারধর করেন অভিযুক্ত জয়। এসময় চিৎকার চেচামেচিতে আশেপাশের মানুষজন জড়ো হলে তারা পালিয়ে যায় ও আহত অবস্থায় মোতালেবসহ তার ছেলে, ভাগ্নি ও তার স্বামীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য ভর্তি করানো হয়।

মামলার বিষয়ে শাহবাগ থানার ওসি নুর মোহাম্মদ বলেন, ঢাবির এক শিক্ষার্থীর বিরুদ্ধে সূর্যসেন হলের প্রিন্সিপ্যাল অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার চুরি ও শ্লীলতাহানির অভিযোগে মামলা দায়ের করেছি। আমরা মামলাটি নিয়েছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App