×

অর্থনীতি

ফ্লাই ঢাকা এয়ারলাইন্স পরিদর্শনে বিউপির প্রতিনিধি দল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ জুন ২০২৪, ০৯:৩০ পিএম

ফ্লাই ঢাকা এয়ারলাইন্স পরিদর্শনে বিউপির প্রতিনিধি দল

ছবি: ভোরের কাগজ

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) আইন বিভাগের একটি প্রতিনিধি দল বুধবার (১২ জুন) ফ্লাই ঢাকা এয়ারলাইন্স কার্যালয় পরিদর্শন করেন। বিইউপির আইন বিভাগের শিক্ষক ফারহান মাশুকের নেতৃত্বে ১১ সদস্যের প্রতিনিধি দলটি ফ্লাই ঢাকা এয়ারলাইন্সের প্রধান নির্বাহী কর্মকর্তা সিইও লে. জেনারেল (অব:) মোল্লা  ফজলে আকবরের সঙ্গে সাক্ষাৎ করেন।

এসময় তিনি বলেন, ‘কানেক্টিং ড্রিমস, ইউনিটিং ডেস্টিনেশনস’ স্বপ্নকে সামনে রেখে নিরলস কাজ করে যাচ্ছে ফ্লাই ঢাকা এয়ারলাইন্সের কর্মীরা। শুধু আভ্যন্তরীণ বাজার নয় বরং বিশ্ব বাজারেও শক্ত ভীত গড়তে চায় ফ্লাই ঢাকা এয়ার লাইন্স। তিনি  আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশের প্রতিশ্রুতিকে বুকে ধারন করে স্মার্ট বাংলাদেশের জন্য স্মার্ট এয়ারলাইন্স গড়ার যে  প্রত্যয় নিয়ে কাজ করে যাচ্ছে  ফ্লাই ঢাকা এয়ারলাইন্স, সেই স্মার্ট এয়ারলাইন্স গড়ার পরিক্রমায় বিউপি ফ্লাই ঢাকার পাশে থাকবে ।

প্রতিনিধি দলকে ফ্লাই ঢাকা এয়ারলাইন্সের প্রতিটি বিভাগ ঘুরিয়ে দেখান মানবসম্পদ বিভাগের প্রধান মোঃ আমিনুল ইসলাম। তিনি প্রতিনিধি  দলের সামনে ফ্লাই ঢাকা এয়ারলাইন্সের পথপরিক্রমার উপর একটি সম্যক উপস্থাপনা তুলে ধরেন।

ফ্লাই ঢাকা কার্যালয় পরিদর্শন শেষে বিউপির শিক্ষক ফারহান মাশুক বলেন, ফ্লাই ঢাকা বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের আইন বিভাগের ছাত্র ছাত্রীদের জন্য এভিয়েশন ল’ এবং এভিয়েশনের ইন্ডাস্ট্রির উপর যে অনন্য লার্নিং সেশনের আয়োজন করেছে আমার মতে এই উদ্যোগটি বাংলাদেশের আইন শিক্ষার ক্ষেত্রে নতুন এক মাত্রা যোগ করেছে। এয়ার ক্র্যাফটের পাইলট হতে শুরু করে কেবিন সেফটি হেড সকলের উপস্থিতিতে অত্যন্ত তথ্যবহুল এই আয়োজন বিইউপির ছাত্র ছাত্রীদের জন্য স্মরণীয় হয়ে থাকবে। ফ্লাই ঢাকা কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ অত্যন্ত সুন্দর আয়োজনের জন্য ।       

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফ্লাইট অপারেশন বিভাগের প্রধান ক্যাপ্টেন আব্দুল্লাহ, কেবিন সার্ভিস বিভাগের প্রধান মোঃ খালেদুর রহমানসহ প্রতিষ্ঠানটির উর্ধতন কর্মকর্তাবৃন্দ ।

সাশ্রয়ী মূল্যে নিরাপদ ভ্রমণের বিষয়টিকে গুরুত্ব দিয়ে দেশের আকাশে শীঘ্রই ডানা মেলতে যাচ্ছে ফ্লাই ঢাকা এয়ারলাইন্স। কাগজপত্রের কার্যক্রম গুছিয়ে আনার পাশাপাশি উড়োজাহাজ সংগ্রহ থেকে অবকাঠামোগত অন্যান্য প্রস্তুতিও চলছে। ফ্লাই ঢাকা চালু হলে দেশে পরিচালিত বেসরকারি এয়ারলাইন্সের সংখ্যা দাঁড়াবে চারটি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App