×

অর্থনীতি

বিজিবিএর কার্যনির্বাহী কমিটি

প্রেসিডেন্ট পাভেল, সেক্রেটারি জাকির

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ মার্চ ২০২৪, ১০:২৭ এএম

প্রেসিডেন্ট পাভেল, সেক্রেটারি জাকির

বাংলাদেশ গার্মেন্ট বায়িং হাউস অ্যাসোসিয়েশনের (বিজিবিএ) দ্বিবার্ষিক কার্যনির্বাহী কমিটির অফিস বেয়ারার নির্বাচনের ফল ঘোষণা করা হয়েছে।

২০২৪-২০২৬ সাল মেয়াদী কমিটির প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন ডংগি সোর্সিং লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মোফাজ্জল হোসেন পাভেল।  আর সেক্রেটারি জেনারেল নির্বাচিত হয়েছেন টেক্স সলিউশন কনসালটিং লিমিটেডের চেয়ারম্যান মো. জাকির হোসেন।

বিজিবিএ নির্বাচন বোর্ডের চেয়ারম্যান ও বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব শায়লা ইসলাম বৃহস্পতিবার কমিটির অনুমোদন দেন। নির্বাচন বোর্ডের সদস্য ও বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব তরফদার সোহেল আরমান এবং বোর্ডের অপর সদস্য ও উপসচিব আরশাফুর রহমান ফলাফল শিটে স্বাক্ষর করেন।

৮ সদস্য বিশিষ্ট কমিটির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন কেএফএস ফ্যাশনের প্রোপাইটর মো. আবদুল হামিদ, ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন উইকিটেক্স বিডির সিইও একেএম সাইফুর রহমান ফরহাদ ও ক্লাইডার ফ্যাশন লিমিটেডের ডিরেক্টর মোরশেদ আলম।

জয়েন্ট সেক্রেটারি পদে নির্বাচিত হয়েছেন কিউই ফ্যাশনের পার্টনার এমদাদুল হক মিয়াজী ও ওয়ান এক্সপোর্ট এন্ড ইমপোর্টের প্রোপইটার মো. রোমান মিয়া। ট্রেজারার পদে জয়ী হয়েছেন নীলিমা ফ্যাশনের ম্যানেজিং ডিরেক্টর ফজলুল হক।

প্রসঙ্গত, দীর্ঘ ১২ বছর পর গণতান্ত্রিক প্রক্রিয়ায় বিজিবিএর নির্বাচন হয় গত ২ মার্চ। সদস্যরা সরাসরি ভোট দিয়ে ১৫ জন পরিচালক নির্বাচন করেন। দুটি প্যানেল থেকে প্রার্থীরা নির্বাচনে অংশ নেন। নির্বাচিতদের মধ্য থেকে ৮ জন অফিস বেয়ারার বেছে নেওয়া হয়।


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App