×

অর্থনীতি

ক্ষুদ্র ব্যবসায়ীদের পাশে সবসময় থাকবো

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ জুন ২০২০, ০৭:৫২ পিএম

ক্ষুদ্র ব্যবসায়ীদের পাশে সবসময় থাকবো

এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান পারভেজ তমাল।

করোনা মহামারির শুরু থেকে এনআরবিসি ব্যাংক ক্ষুদ্র ব্যবসায়ীদের পাশে ছিল, সবসময়ই পাশে থাকবে বলে জানিয়েছেন এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান পারভেজ তমাল।

বুধবার (২৪ জুন) ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান পারভেজ তমাল।

পারভেজ তমাল বলেন, করোনা প্রতিরোধে এনআরবিসি সব সময় মাঠে থেকে মানুষকে ব্যাংকিং ও চিকিৎসা সেবা প্রদান করে যাচ্ছে। এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে জেলা পরিষদ মার্কেট, ভান্ডারিয়া, পিরোজপুরে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম।

অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে উপশাখার উদ্বোধন করেন পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ। এ সময় বিশেষ অতিথি ছিলেন- ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মিরাজুল ইসলাম, ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খশরু জমাদ্দার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাজমুল আলম। প্রধান কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মুখতার হোসেন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক কাজী মো. তালহা।

অনুষ্ঠানে ব্যাংকের বরিশাল শাখার প্রধান জে কে এ এম মাকসুদ বিন হারুন, ভান্ডারিয়া উপশাখার ইনচার্জসহ গ্রাহক, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App