×

অর্থনীতি

জাতীয় শোক দিবস উপলক্ষে ডিএসইতে আলোচনা সভা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ আগস্ট ২০২৩, ০৮:৩৮ পিএম

জাতীয় শোক দিবস উপলক্ষে ডিএসইতে আলোচনা সভা

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)। ফাইল ছবি

আগস্ট মাস বাঙালি জাতির শোকের মাস। দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) শোকাবহ আগস্ট মাস স্মরণে মাসব্যাপী কর্মসূচি গ্রহণ করে। এরই অংশ হিসেবে শেয়ারবাজার সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের অংশগহণে আলোচনা সভা ও দোয়া’র আয়োজন করেছে ডিএসই।

আগামী ১৪ আগস্ট রাজধানীর নিকুঞ্জে অবস্থিত ডিএসইর প্রধান কার্যালয়ের মাল্টিপারপাস হলে আলোচনা সভাটি অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন ডিএসইর চেয়ারম্যান অধ্যাপক ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশের রূপকার, বাঙালির অবিসংবাদিত নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা ও ১৫ আগস্টের সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদনের জন্য এই আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়েছে।

ডিএসই জানিয়েছে, শোকাবহ আগস্ট মাসের প্রথম দিন থেকেই ডিএসই মাসব্যাপী জাতীয় পতাকা অর্ধনির্মিত রাখাসহ সকল কর্মকর্তা কর্মচারীগণ কালো ব্যাচ ধারণ করে ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদনপূর্বক ব্যানার ফেস্টুন ও ওয়েব ব্যানার দেয়া হয়।

এছাড়া ডিএসইর চেয়ারম্যান অধ্যাপক ড. হাফিজ মুহম্মদ হাসান বাবুর নেতৃত্বে ডিএসইর পরিচালনা পর্ষদ ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষ জাতীয় শোক দিবস ১৫ আগস্টে ধানমন্ডির ৩২ নাম্বারে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করবেন এবং এতিমখানায় দুঃস্থ শিশুদের মাঝে খাদ্য বিতরণের মাধ্যমে মাসব্যাপী বিভিন্ন কর্মসূচী সমাপ্ত করবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App