×

অর্থনীতি

আইআরএফের নতুন কমিটিতে সভাপতি আনোয়ার, সম্পাদক সুমন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ জুন ২০২৩, ০৫:৫৫ পিএম

আইআরএফের নতুন কমিটিতে সভাপতি আনোয়ার, সম্পাদক সুমন

ছবি: ভোরের কাগজ

আইআরএফের নতুন কমিটিতে সভাপতি আনোয়ার, সম্পাদক সুমন

ছবি: ভোরের কাগজ

বীমা সাংবাদিকদের সংগঠন ইন্স্যুরেন্স রিপোর্টার্স ফোরাম (আইআরএফ)-এর আগামী দুই বছরের (২০২৩-২৫) জন্য পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন টাইম নিউজের গাযী আনোয়ার ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বিজনেস পোস্টের সাখাওয়াত হোসেন সুমন।

শুক্রবার (১৬ জুন) গাজীপুরের ছুটি রিসোর্টে সংগঠনের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। পরে সদস্যদের ভোটে ১১ সদস্যের নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়। সংগঠনের সহ-সভাপতি আলী রিয়াজ সাধারণ সভায় সভাপতিত্ব করেন।

[caption id="attachment_440371" align="aligncenter" width="1388"] ছবি: ভোরের কাগজ[/caption]

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মাসুদ মিয়া (দৈনিক আমাদের অর্থনীতি), যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান আবির (ইন্স্যুরেন্স নিউজ বিডি), অর্থ সম্পাদক জাকির হুসাইন (আজকালের খবর), সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আক্তারুজ্জামান (দৈনিক সংগ্রাম), দপ্তর ও কল্যাণ সম্পাদক সেলিম মালিক (আরটিভি)।

এছাড়া কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে রয়েছেন- আলী রিয়াজ (দৈনিক বাংলাদেশ প্রতিদিন), আমিনুল ইসলাম (আমাদের অর্থনীতি), জাফর আহমদ (বাংলা নিউজ ২৪.কম) ও রেজাউল করিম (একুশে টিভি)।

প্রধান নির্বাচন কমিশন হিসেবে ছিলেন অর্থসূচক-এর সম্পাদক ও ক্যাপিটাল মার্কেট জার্নালিস্টস ফোরাম (সিএমজেএফ) সভাপতি জিয়াউর রহমান। এছাড়াও অন্যান্য নির্বাচন কমিশনার ছিলেন, ইআরএফ-এর বর্তমান সাধারণ সম্পাদক আবুল কাশেম ও ডিজেএফবি-এর সভাপতি হামিদুজ্জামান।

সাধারণ সভার আগে আইআরএফ'র পারিবারিক মিলনমেলায় অংশ নেন জেনিথ ইসলামী লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা ও বিআইএফ'র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস এম নুরুজ্জামান ও ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা কাজীম উদ্দীন। অনুষ্ঠানে অতিথি এবং সংগঠনের সাবেক ও বিদায়ী কমিটির সদস্যদের সম্মাননা প্রদান করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App