×

অর্থনীতি

ভবিষ্যৎ বাস্তবতাকে বিবেচনায় নিয়ে ড্যাপ তৈরি করতে হবে : রিহ্যাব সভাপতি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ নভেম্বর ২০২১, ১০:৪৩ পিএম

ভবিষ্যৎ বাস্তবতাকে বিবেচনায় নিয়ে ড্যাপ তৈরি করতে হবে : রিহ্যাব সভাপতি

রিহ্যাবের প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন (কাজল), ভাইস প্রেসিডেন্ট-৩ লায়ন শরীফ আলী খান, ভাইস প্রেসিডেন্ট (ফিন্যান্স) ইঞ্জি. মোহাম্মদ সোহেল রানা, পরিচালক প্রকৌশলী মো. আল-আমিন, মাসুদ মনোয়ার, প্রকৌশলী রতন কুমার দত্ত, মো. কামরুল ইসলাম এবং প্রকৌশলী এন এম নূর কুতুবুল আলমসহ অন্যরা। ছবি : ভোরের কাগজ

রাজধানী ঢাকার ভবিষ্যৎ বাস্তবতাকে বিবেচনায় নিয়ে পরিপূর্ণ এরিয়া প্ল্যান (ড্যাপ) তৈরি করতে হবে। এজন্য রিহ্যাবের যৌক্তিক দাবিদাওয়া ও বিষয়গুলো পর্যালোচনা করে আরও নির্ভুল ও জনবান্ধব ড্যাপ প্রণয়ন করার আহ্বান জানান রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন (কাজল)।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) কার্যালয়ে রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিনের (কাজল) নেতৃত্বে ঢাকা ডিটেইল্ড এরিয়া প্ল্যান (ড্যাপ), ২০১৬-২০৩৫ এর বিষয়ে প্রকল্প পরিচালক মো. আশরাফুল ইসলামের সঙ্গে বৈঠক করেন। বৈঠকে রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট-৩ লায়ন শরীফ আলী খান, ভাইস প্রেসিডেন্ট (ফিন্যান্স) ইঞ্জি. মোহাম্মদ সোহেল রানা, পরিচালক প্রকৌশলী মো. আল-আমিন, মাসুদ মনোয়ার, প্রকৌশলী রতন কুমার দত্ত, মো. কামরুল ইসলাম এবং প্রকৌশলী এন এম নূর কুতুবুল আলমসহ অন্যান্য নেতৃবৃন্দ অংশ নেন।

এ খাত সংশ্লিষ্ট স্টেক হোল্ডার ও বিভিন্ন পেশাজীবীদের মতামত, যৌক্তিক দাবিদাওয়া পর্যালোচনা করে ড্যাপ চূড়ান্ত করা হবে মর্মে আশ্বাস দেন (ড্যাপ) এর প্রকল্প পরিচালক মো. আশরাফুল ইসলাম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App