×
Icon এইমাত্র
ড. মুহাম্মদ ইউনূসের গ্রামীণ কল্যাণের ৬৬৬ কোটি টাকা কর ফাঁকি মামলার শুনানি চলছে

অপরাধ

রুম্পার ময়নাতদন্তে ধর্ষণের আলামত মেলেনি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০১৯, ০১:৪৭ পিএম

রাজধানীর সিদ্ধেশ্বরী সার্কুলার রোড থেকে উদ্ধার হওয়া রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগের (স্নাতক) ছাত্রী রুম্পার ময়না তদন্তের রিপোর্টে ধর্ষণের কোন আলামত পাওয়া যায়নি বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) ফরেনসিক মেডিসিন বিভাগের প্রধান ডাঃ সোহেল মাহমুদ।

শনিবার (১৪ ডিসেম্বর) দুপুরে সাংবাদিকদের একথা জানান তিনি।

ডা.সোহেল মাহমুদ বলেন, ময়না তদন্তের সময় প্রাথমিকভাবে তার শরীরের ফ্যাকচার গুলো দেখে মনে হয়েছে সে উপর থেকে পড়েই মারা গেছে। তবে মৃত্যুর আগে তাকে ধর্ষণ করা হয়েছিলো কি-না সে বিষয়টি নিশ্চিত হবার জন্য আমরা তার মৃতদেহ থেকে হাইভেজেনাল সপ সংগ্রহ করে পরিক্ষাগারে পাঠাই। আজ সেই রিপোর্টটি এসেছে। সেখানে ধর্ষণের কোনো আলামত পাওয়া যায়নি। উপড় থেকে পরে রুম্পার মৃত্যু হয়েছে। এই প্রাথমিক রিপোর্টটি পুলিশের কাছে হস্তান্তর করা হবে। বাকি আরো দুইটি রিপোর্ট আসার পর চুড়ান্ত রিপোর্ট দেওয়া হবে।

এর আগে ৪ ডিসেম্বর দিবাগত রাত পৌনে ১১টার দিকে সিদ্ধেশ্বরীর সার্কুলার রোডের ৬৪/৪ নম্বর বাসার নিচে অজ্ঞাত মরদেহ দেখে পুলিশকে খবর দেয় স্থানীয় বাসিন্দারা। ঘটনার পরপরই আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যরা হত্যার আলামত সংগ্রহ করেন। সুরতহাল শেষে সংগৃহীত আলামত ফরেনসিকে পাঠায়। লাশ পাওয়ার পর ধারণা করা হচ্ছিল আশপাশের কোনো ভবন থেকে পড়ে তরুণীর  মৃত্যু হয়েছে। কিন্তু আশপাশের ভবনে খোঁজ নিয়ে ওই তরুণীকে শনাক্ত করা যায়নি। ওই ঘটনায় পুলিশ বাদী হয়ে রমনা থানায় একটি হত্যা মামলা করে। রুম্পার বাবা রোকনউদ্দিন হবিগঞ্জ জেলার একটি ফাঁড়িতে পুলিশ পরিদর্শক পদে কর্মরত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App