×

অপরাধ

বকশীগঞ্জে দুর্বৃত্তের হামলায় সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম মারা গেছে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জুন ২০২৩, ০৮:৪৯ পিএম

বকশীগঞ্জে দুর্বৃত্তের হামলায় সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম মারা গেছে

সাংবাদিক গোলাম রাব্বানী। ছবি: সংগৃহীত

জামালপুরের বকশীগঞ্জে দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত বাংলা নিউজ টুয়েন্টিফোর ডটকমের সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম মারা গেছেন। বৃহস্পতিবার (১৫ জুন) বেলা ৩টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে বুধবার ১৪ জুন বুধবার রাত ১০টার দিকে পেশাগত দায়িত্ব পালন শেষে রাতে বাড়িতে ফেরার সময় ১০-১২ জন দুর্বৃত্ত গোলামরাব্বানী নাদিমের ওপর হামলা করে। স্থানীয় সাংবাদিক এবং পথচারীরা তাকে উদ্ধার করে প্রথমে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখান থেকে রাতেই তাকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হওয়ায় বৃহস্পতিবার সকাল ১০টার দিকে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে এ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ বিষয়ে জামালপুর জেলার পুলিশ সুপার নাছির উদ্দিন বলেন, সিসিটিভি ফুটেজ দেখে হামলাকারীদের শনাক্ত করা হয়েছে। ইতোমধ্যে হামলায় জড়িত ৪ জনকে আটক করা হয়েছে। নিহত সাংবাদিকের স্ত্রী মনিরা বেগমের অভিযোগ, সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু লোকজন তার ওপর হামলা করে থাকতে পারে। কয়েকদিন ধরে নিউজ নিয়ে তার সঙ্গে নাদিমের দ্বন্দ্ব চলছিল। এ ঘটনায় বকশীগঞ্জের কর্মরত সাংবাদিকরা শহীদ মিনারে বিক্ষোভ সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল বের হয়ে বাসস্ট্যান্ড মোড়ে গিয়ে শেষ হয়। এসময় হত্যাকারীদের গ্রেপ্তার দাবি জানিয়ে বক্তব্য দেন সাংবাদিক শাহিন আল আমিন, জি এম বাবু, মেলান্দহের সাংবাদিক শাহজামাল সহ অনেকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App