×

অপরাধ

গরু চোরাচালানের সময় ৪ বাংলাদেশি আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ অক্টোবর ২০২২, ০২:৫৭ পিএম

গরু চোরাচালানের সময় ৪ বাংলাদেশি আটক

ছিবি: সংগৃহীত

লালমনিরহাটের পাটগ্রাম সীমান্ত দিয়ে গরু চোরাচালানের সময় চার বাংলাদেশিকে আটক করা হয়েছে। তাদের মধ্যে তিনজনকে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) ও একজনকে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) আটক করেছে।

শনিবার (১৫ অক্টোবর) ভোরে পাটগ্রাম উপজেলার জিমনালা সীমান্ত থেকে তাদের আটক করা হয়। এরপর দুপুরে মামলা দিয়ে সুজনকে পাটগ্রাম থানা পুলিশের কাছে হস্তান্তর করে বিজিবি। অপরদিকে, ভারতে আটক ৩ বাংলাদেশিকে মামলা দিয়ে মেখলিগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে বিএসএফ।

আটকরা হলেন— পাটগ্রাম সদর ইউনিয়নের রহমানপুর জিমনাল গ্রামের আহের উদ্দিনের ছেলে আবু তাহের (৫০), একই গ্রামের তৈয়ব আলীর ছেলে জাহিদুল ইসলাম মন্টু (৪৯) ও একই উপজেলার বুড়িমারী ইউনিয়নের মুগলিবাড়ি গ্রামের তসলিম উদ্দিনের ছেলে আসাদ আলী (২০), এলাকার সুজন মিয়া (১৮)। তাদের মধ্যে সুজন মিয়াকে আটক করেছে বিজিবি।

খোঁজ নিয়ে জানা গেছে— শুক্রবার দিনগত ভোর ৫ টার দিকে পাটগ্রাম উপজেলার পাটগ্রাম সদর ইউনিয়নের জিমনাল এলাকার সীমান্তের ৮১৮ ও ৮১৯ নম্বর মেইন পিলারের কাছে দিয়ে উভয় দেশের (ভারত-বাংলাদেশ) কয়েকজন পাচারকারী গরু পারাপারের চেষ্টা করে। এ সময় ভারতীয় ৬ বিএসএফ ব্যাটালিয়নের ডাঙ্গারবাড়ি বিএসএফ ক্যাম্পের টহল দলের সদস্যরা একই সীমান্ত পিলার এলাকা থেকে ৩ বাংলাদেশিকে আটক করে ক্যাম্পে নিয়ে যায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App