×

অপরাধ

দ্বিতীয় স্ত্রীকে হত্যার ২২ বছর পর স্বামী গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ মার্চ ২০২২, ০২:০৫ পিএম

দ্বিতীয় স্ত্রীকে হত্যার ২২ বছর পর স্বামী গ্রেপ্তার

বৃহস্পতিবার সকালে দ্বিতীয় স্ত্রীকে হত্যার ২২ বছর পর যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামি মো. আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করে পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিট (এটিইউ)। ছবি: ভোরের কাগজ

দ্বিতীয় স্ত্রীকে হত্যার ২২ বছর পর রাজধানীর খিলক্ষেত বড়ুয়া বাজার এলাকা থেকে স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২৪ মার্চ) সকালে তাকে গ্রেপ্তার করে পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিট (এটিইউ)। গ্রেপ্তারকৃত স্বামীর নাম মো. আনোয়ার হোসেন (৫৫)।

এটিইউয়ের পুলিশ সুপার (মিডিয়া অ্যান্ড অ্যাওয়ারনেস) মোহাম্মদ আসলাম খান জানান, গ্রেপ্তারকৃত এ ব্যক্তি হত্যা মামলার যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামি। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এটিইউয়ের একটি দল বুধবার খিলক্ষেত বড়ুয়া বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

গ্রেপ্তারকৃত আনোয়ার হোসেন ২০০০ সালে দিনাজপুরের ফুলবাড়ীতে তার দ্বিতীয় স্ত্রী আলতাফুন্নেসা আলতা বেগমকে খুন করে পালিয়ে যায়। তারপর দীর্ঘ ২২ বছর ঢাকায় আত্মগোপনে ছিল, যার মধ্যে বিচারাধীন সময় ৫ বছর ও রায় ঘোষণার পরে ১৭ বছর। আটক হওয়ার আগে ঢাকায় খিলক্ষেত এলাকায় নাম পরিচয় গোপন করে সে টিম্বার স’মিলে কাজ করতো। ২০০৫ সালে হত্যা মামলার রায়ে তাকে যাবজ্জীবন কারাদণ্ডের রায় দেয়া হয়। জিজ্ঞাসাবাদে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে সে। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App