×

সারাদেশ

গৌরীপুরে করোনা রোগীদের সেবায় ৩০ অক্সিজেন সিলিন্ডার উপহার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ আগস্ট ২০২১, ০৯:৪৬ এএম

গৌরীপুরে করোনা রোগীদের সেবায় ৩০ অক্সিজেন সিলিন্ডার উপহার

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রবিউল ইসলামের কাছে তা হস্তান্তর করা হয়। ছবি: ভোরের কাগজ

করোনা রোগীদের জীবন বাচাঁতে ও অক্সিজেন সেবা দেওয়ার লক্ষ্যে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীদের জরুরী চিকিৎসার জন্য ব্যক্তিগত অর্থায়নে ৩০ টি অক্সিজেন সিলিন্ডার উপহার দিয়েছেন ময়মনসিংহ জেলা আ. লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ডক্টর সামীউল আলম লিটন।

সোমবার (৯ আগস্ট) বিকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে স্বাস্থ্যবিধি মেনে স্থানীয় পাবলিক হলে এক অনুষ্ঠানে ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ ও ময়মনসিংহ জেলা প্রশাসক মোহাম্মদ এনামূল হকের মাধ্যমে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রবিউল ইসলামের কাছে তা হস্তান্তর করা হয়।

ডক্টর সামীউল আলম লিটন এ সময় বলেন, করোনার এ সময় রোগীর চিকিৎসায় সবচেয়ে বেশি প্রয়োজন হয় অক্সিজেন। সেই অক্সিজেন যেন সংকটে না পড়ে সেই লক্ষে স্বাস্থ্য কমপ্লেক্সে ৩০টি অক্সিজেন সিলিন্ডার উপহার দিয়েছি। হাসপাতাল ছাড়াও বাড়িতে থাকা করোনা ও শ্বাসকষ্ঠের রোগীরা জরুরী প্রয়োজনে যোগাযোগ করলে অক্সিজেন সিলিন্ডার বাড়িতে পৌঁছে দেওয়া হবে।

উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডা. রবিউল ইসলাম বলেন, করোনার এই কঠিন সময় লিটন সাহেব যে মানবতার  উদ্যোগ নিয়েছেন সেটা প্রশংসনীয়। তিনি আরো বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছাড়াও হোম আইসোলেশনে থাকা করোনা রোগীরা জরুরী প্রয়োজনে যোগাযোগ করলে এই অক্সিজেন সেবা পাবেন।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আ. লীগের সাধারন সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, যুগ্ম সাধারন সম্পাদক এম এ কুদ্দুছ, শওকত জাহান মুকুল, উপজেলা চেযারম্যান মোফাজ্জল হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান মারুফ, গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেখ মোস্তাফিজুর রহমান, উপজেলা আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারন সম্পাদক মো. নূরুল ইসলাম, সাংগঠনিক সাম্পাদক আবুল কালাম আজাদ প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App