×

সারাদেশ

বাঁশখালীতে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশুসহ নিহত ৪

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ মে ২০২১, ০৭:১৩ পিএম

বাঁশখালীতে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশুসহ নিহত ৪

বাঁশখালী পৃথক সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত হয়েছে

চট্টগ্রামের বাঁশখালীতে ট্রাকের সঙ্গে সিএনজি অটোরিক্সার সংঘর্ষে মা-মেয়েসহ ঘটনাস্থলে তিনজন নিহত হয়েছেন। সোমবার (১০ মে) দুপুর পৌনে ১ টার দিকে সাধনপুর ইউপির বৈলগাঁও দমদমা দিঘীর পাড় এলাকায় ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনাটি ঘটে। অপর দিকে উপজেলা সদরে জলদী স্পেশাল কাউন্টারের পাশে সকাল সাড়ে ১০ টার দিকে ট্রাকের ধাক্কায় পথচারী দুলাল চক্রবর্তী (৭০) নামের একজন নিহত হয়েছে।

নিহতরা হলেন, বান্দরবন নাইক্ষ্যংছড়ি মধ্যম বাইশারী এলাকার মো. হাশেমের পুত্র আব্দুর রহিম (২৫), চকরিয়া ফাঁসিয়াখালী এলাকার মো. আরমানের স্ত্রী সানজিদা করিম (২৩) ও তার কন্যা প্রিয়া মনি (৭) ও দুলাল চক্রবর্তী (৭০)। সে দক্ষিন জলদী ৯ নং ওয়ার্ডের মৃত অনঙ্গ মোহন চক্রবর্তীর ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ২জন।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী, সহকারী পুলিশ সুপার আনোয়ারা - বাঁশখালী (সার্কেল) হুমায়ন কবীর, স্থানীয় ইউপি চেয়ারম্যান মহিউদ্দীন চৌধুরী খোকা সহ পুলিশ কর্মকর্তারা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বাঁশখালী উপজেলার সাধনপুর এলাকার বৈলগাঁও দমদমা দিঘীর পাড় এলাকায় পৌনে ১ টার দিকে আনোয়ারা থেকে চকরিয়া পেকুয়াগামী সিএনজি অটোরিক্সার সঙ্গে চট্টগ্রামগামী সিমেন্ট পরিবহনকারী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। এ সময় অটোরিক্সা চালকসহ আরও ২ যাত্রী আহত হয়েছেন। অন্যদিকে জলদী স্পেশাল কাউন্টারের পাশে সকাল সাড়ে ১০ টার দিকে ট্রাকের ধাক্কায় পথচারী দুলাল চক্রবর্তী (৭০) নিহত হয়।

এ বিষয়ে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ সফিউল কবীর বলেন,পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন ৪ জন, ঘাতক  ট্রাক ২ টি জব্দ করা হয়েছে। ঘটনার পর পরই ট্রাকচালক ও হেলপার পলাতক রয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App