×
Icon এইমাত্র
ড. মুহাম্মদ ইউনূসের গ্রামীণ কল্যাণের ৬৬৬ কোটি টাকা কর ফাঁকি মামলার শুনানি চলছে

সারাদেশ

দুর্গাপূজায় বিষাক্ত মদপানে শ্রমিকের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ অক্টোবর ২০২০, ০৮:৫২ পিএম

দুর্গাপূজায় বিষাক্ত মদপানে শ্রমিকের মৃত্যু

ফাইল ছবি

বগুড়ার ধুনট উপজেলায় দুর্গাপূজায় আরতিকালে বিষাক্ত মদপানে গোসাই মন্ডল (৪০) নামে এক পরিবহন শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত গোসাই মন্ডল সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার গুরজিয়া গ্রামের খিতিস মন্ডলের ছেলে।

সোমবার (২৬ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়। এ ছাড়াও আরতিকালে বিষাক্ত মদপানে ধুনট পৌর এলাকার সদরপাড়ার পুতুল চন্দ্র সাহার ছেলে সৌরভ সাহা (২১) অসুস্থ্য হন। তাকে প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, সোমবার সন্ধ্যার দিকে দুর্গাপূজা উপলক্ষে বিষাক্ত মদপান করেন পরিবহন শ্রমিক গোসাই মন্ডল। এঅবস্থায় তিনি পূজা মন্ডপ এলাকায় আরতি করতে থাকেন। হঠাৎ করে তিনি অসুস্থ হয়ে মাটিতে পড়ে যান। স্বজনরা তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে চিকিৎসাধিন অবস্থায় গোসাই মন্ডল মারা যান।

ধুনট উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. আনোয়ারা বেগম বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরীক্ষা নীরিক্ষা করার ব্যবস্থা না থাকায় মৃত্যুর কারণ নিশ্চিত করে বলা সম্ভব হচ্ছে না। তবে বিষাক্ত তরল জাতীয় দ্রব্য সেবন করায় তার মৃত্যু হয়েছে। ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসার পথে তার মৃত্যু হয়েছে। এ বিষয়ে কাজিপুর থানা পুলিশ ব্যবস্থা নিবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App