×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

সারাদেশ

গাইবান্ধায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩

Icon

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশ: ০৯ জুলাই ২০২৪, ০৮:৫৬ পিএম

গাইবান্ধায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩

ছবি: সংগৃহীত

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই সহোদরসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। 

মঙ্গলবার (৯ জুলাই) বিকেল সাড়ে ৫ টার দিকে গোবিন্দগঞ্জ-দিনাজুপুর আঞ্চলিত মহাসড়কের নাসিরাবাদ এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- গোবিন্দগঞ্জ উপজেলার কাটাবাড়ি ইউনিয়নের নাসিরাবাদ গ্রামের আসালত শেখের ছেলে নাহিদ শেখ (৩০) ও জাহিদ শেখ (১৬) এবং একই গ্রামের গুলান শেখের ছেলে শাকিল শেখ (২০)। নিহত নাহিদ শেখ ও জাহিদ শেখ সহোদর।

আরো পড়ুন: ঈশ্বরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

পুলিশ ও স্থানীয়রা জানান, দিনাজপুর থেকে একটি ট্রাক গোবিন্দগঞ্জের দিকে আসছিলো। এ সময় গোবিন্দগঞ্জ থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মোটরসাইকেলে থাকা তিন আরোহী সড়কের ওপর ছিটকে পড়ে যায়। এতে ঘটনাস্থলে দুইজন মারা যায়। ঘটনাস্থলে আশেপাশের লোকজন ছুটে এসে আহত একজনকে দিনাজপুরের ওসমানপুর স্থাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. মাহবুব রহমান। তিনি মোবাইল ফোনে জানান, ঘটনাস্থলেই দুইজন নিহত হয়েছেন। অপরজনকে হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থলে পুলিশ কাজ করছে এবং ট্রাকটি আটক করেছে।

এদিকে দুঘটনার খবর পেয়ে গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ ঘটনাস্থল পরিদর্শন ও নিহতের পরিবারদের সান্ত্বনা প্রদান করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App