×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

সারাদেশ

নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবক, ৪৮ ঘন্টা পর লাশ উদ্ধার

Icon

পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ: ০৯ জুলাই ২০২৪, ০৫:১৪ পিএম

নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবক, ৪৮ ঘন্টা পর লাশ উদ্ধার

ছবি: সংগৃহীত

পঞ্চগড়ে নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ মোস্তাফিজুর রহমানের (২৬) লাস উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৯ জুলাই) সকালে নিখোঁজের দুইদিন পর সদর উপজেলার গোঁফাপাড়া এলাকার তালমা নদী থেকে উদ্ধার করা হয় লাশ।

এ বিষয়ে মোস্তাফিজুরের পরিবারের সদস্য ও স্থানীয়রা জানান, পঞ্চগড় সদর উপজেলার ফকিরপাড়া এলাকার কবীর হোসেনের ছেলে মোস্তাফিজুর। তিনি আনসারের ইউনিয়ন কমান্ডার ছিলেন। রবিবার (৭ জুলাই) দুপুরে তালমা নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন তিনি। বড় জাল নিয়ে নদী পার হওয়ার সময় প্রবল স্রোতের কবলে পড়ে পানিতে তলিয়ে যান। এরপর থেকে পাথর শ্রমিকসহ স্থানীয়রা নদীতে নেমে উদ্ধারের চেষ্টা করেও মোস্তাফিজুরকে উদ্ধার করতে পারেননি। সোমবার (৮ জুলাই) রংপুর ফায়ার সার্ভিসের পাঁচ সদস্যের একটি ডুবুরি দল  সকাল থেকে দুপুর পর্যন্ত খোঁজাখুঁজি করেন। অবশেষে মঙ্গলবার সকালের দিকে গোফাপাড়া এলাকার তালমা নদীতে তার মরদেহ দেখতে পান স্থানীয়রা।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায় বলেন, নদীতে মাছ ধরতে নেমে নিখোঁজ তরুণের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক সুরতহাল শেষে পরিবারের আবেদনে ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App