×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

সারাদেশ

শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

Icon

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ৩০ জুন ২০২৪, ০৩:৪৩ পিএম

শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ দুজন নিহত হয়েছে। নিহত শিশু শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের আইড়ামারী গ্রামের আবদুর রশিদের মেয়ে বর্ষা খাতুন (৯) ও ৫০ বছর বয়সী বৃদ্ধের নাম পরিচয় পাওয়া যায়নি। 

রবিবার (৩০ জুন) দুপুর পৌনে ১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের ধোপপুকুর ও দূর্লভপুর ইউনিয়ন পরিষদের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

আরো পড়ুন: সন্তানের লাশ নিয়ে বাড়ি ফেরা হলো না মায়ের

শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, দুপুরে ধোপপুকুর এলাকায় ৫০ বছর বয়সী ওই বৃদ্ধ রাস্তা পার হচ্ছিলো। এ সময় সোনামসজিদ স্থলবন্দর থেকে ছেড়ে আসা একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। এ ঘটনায় ট্রাকটি আটক হলেও চালক ও সহকারী পালিয়েছে। একই সময় শিবগঞ্জ উপজেলার দূর্লভপুর ইউনিয়ন পরিষদের সামনে বর্ষা খাতুন রাস্তা পারাপারের সময় অটোরিকশার ধাক্কায় ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করেছে। অভিযোগ না থাকায় বর্ষা খাতুনের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। অপরজনের মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App