×

সারাদেশ

রায়গঞ্জে নেশাজাতীয় ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

Icon

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ৩০ জুন ২০২৪, ১১:১৫ এএম

রায়গঞ্জে নেশাজাতীয় ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ছবি: ভোরের কাগজ

সিরাজগঞ্জের রায়গঞ্জে ৩ হাজার ৪৭০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ১২'র সদস্যরা।

গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়- শনিবার (২৯ জুন) বিকেল ৪ টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১২’র সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল, সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানাধীন, ঘুরকা বাজার এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে। চেকপোস্ট চলাকালীন একটি চালবাহী ট্রাকে লুকানো অবস্থায় ৩ হাজার ৪৭০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এছাড়াও মাদক ব্যবসায়ীদের সঙ্গে থাকা বুপ্রেনরফিন ইনজেকশন ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ৩টি মোবাইল ফোন, ৫টি সিম কার্ড, নগদ ৭ হাজার ৮৭৫ টাকা এবং ১টি ট্রাক জব্দ করা হয়।

ছবি: ভোরের কাগজ

আরো পড়ুন: দাফনের ৯ দিন পর বাড়ি ফিরলেন রোকসানা!

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার পূর্ব রামচন্দ্রপুর গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে মো. শাহিন খান (২৭) এবং মো. হারেজ উদ্দিনের ছেলে মো. মেহেদী হাসান (২১)।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সলঙ্গা থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন, র‌্যাব-১২'র সিপিএসসি স্কোয়াড্রন লীডার কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App