×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

সারাদেশ

চট্টগ্রাম-ঢাকা মহাসড়কে বাস উল্টে একজনের মৃত্যু

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৯ জুন ২০২৪, ০২:১১ পিএম

চট্টগ্রাম-ঢাকা মহাসড়কে বাস উল্টে একজনের মৃত্যু

ছবি : সংগৃহীত

চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের সীতাকুণ্ডের ফৌজদারহাটে নিয়ন্ত্রণ হারিয়ে স্টার লাইনের একটি যাত্রীবাহী বাস খাদে পড়েছে। এ ঘটনায় একজন নিহত হয়েছে। আহত ৪ জনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ দুর্ঘটনায় তাৎক্ষণিকভাবে নিহতের নাম-পরিচয় পাওয়া যায়নি।

দুর্ঘটনায় আহতরা হলেন, নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মো. মোস্তফার ছেলে আরিফ (৩০), কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আব্দুল রাজ্জাকের ছেলে আব্দুল মেতালেব (৫২) এবং ফেনীর সোনাগাজী উপজেলার কমল চন্দ্র নাথ স্বপ্না রানী (৪৯)। 

শনিবার (২৯ জুন) সকাল ৯টার দিকে উপজেলার কালুশাহ মাজার গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, চট্টগ্রাম থেকে ফেনী যাচ্ছিল স্টারলাইন পরিবহনের একটি বাস। বাসটি ফকিরহাট এলাকায় গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে বাসের নিচে চাপা পড়ে আহত হন ৪ জন। পরে ফায়ার সার্ভিস গিয়ে সেখান থেকে একজনের মরদেহ ও আহত ৪ জনকে উদ্ধার করে।

এই ঘটনায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দেখা দিয়েছে দীর্ঘ যানজট।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স চট্টগ্রামের উপসহকারী পরিচালক মো. আব্দুর রাজ্জাক জানান, সকাল ৯টা ৬ মিনিটের সময় আমাদের কাছে সড়ক দুর্ঘটনার খবর আসে। দ্রুত গিয়ে সেখান থেকে আটকা পড়া ৪ জনকে উদ্ধার করি। সেখানে একজনের মরদেহ উদ্ধার করা হয়। এখন আমরা গাড়িটি সড়ক থেকে সরিয়ে নিচ্ছি।

আরো পড়ুন : সিলেট-সুনামগঞ্জে ফের বন্যার আশঙ্কা

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App