×

সারাদেশ

যমুনা নদী থেকে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার

Icon

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশ: ২৮ জুন ২০২৪, ০২:১৬ পিএম

যমুনা নদী থেকে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার

ছবি : ভোরের কাগজ

গাইবান্ধার ফুলছড়িতে নিখোঁজের দুই দিন পর যমুনা নদী থেকে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতরা হলো, দক্ষিণ উদখালি গ্রামের মৃত নজলার রহমানের ছেলে ফারুক হোসেন (৫০) এবং কাতলামারি তিন নম্বর ওয়ার্ডের মৃত আবুল কাশেমের ছেলে সোনা মিয়া (৫৫)।

শুক্রবার (২৮ জুন) সকাল ১১টার দিকে উপজেলার পুরাতন ফুলছড়ির গজারিয়া ইউনিয়নের যমুনা নদীর গলনারচর ও বাইনকার চর নাম স্থান থেকে পানিতে ভাসমান অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। এরআগে বুধবার রাতে জুয়া খেলতে গিয়ে নিখোঁজ হন তারা। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, তারা দুইজন পেশাদার জুয়াড়ু। গত বুধবার রাতে উপজেলার কালিরক্যাশ নামক চরে জুয়া খেলতে যায় তারা। তারপর থেকে দুইজনে নিখোঁজ ছিলেন। অনেক খোঁজাখুঁজি করেও তাদেরকে পাওয়া যায়নি।

আরো পড়ুন : আওয়ামী লীগ নেতাসহ ২ জনকে কুপিয়ে হত্যা

পরে অনেক খোঁজাখুঁজির পর শুক্রবার সকালে তাদের মরদেহ নদীতে ভাসতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা।

ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাইদুর রহমান মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শুক্রবার সকালে স্থানীয়দের খবরে গজারিয়া ইউনিয়নের যমুনা নদীর গলনার চর ও বাইনকার চর নামক স্থানে নদীতে ভাসমান অবস্থায় নিখোঁজ ফারুক ও সোনা মিয়া নামের দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।

তিনি আরো বলেন, প্রাথমিকভাবে জানা গেছে তারা পেশাদার জুয়াড়ু ছিলেন। বিষয়টি তদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ বিষয়ে আইনানুগ প্রক্রিয়া চলমান আছে। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App