×

সারাদেশ

সোনারগাঁওয়ে বর্ণাঢ্য র‍্যালির মাধ্যমে উপজেলা চেয়ারম্যানের প্রথম অফিস

Icon

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২৬ জুন ২০২৪, ০৭:০৭ পিএম

সোনারগাঁওয়ে বর্ণাঢ্য র‍্যালির মাধ্যমে উপজেলা চেয়ারম্যানের প্রথম অফিস

ছবি: ভোরের কাগজ

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বর্ণাঢ্য বিজয় র‌্যালির মাধ্যমে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মাহফুজুর রহমান কালাম তার কার্যালয়ে প্রথম কার্যদিবস পালন করেছেন।

বুধবার (২৬ জুন) সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত নেতাকর্মীসহ প্রায় ২২-২৫ হাজার সমর্থক উপজেলা পরিষদ চত্বরে একটি বিজয় র‌্যালী বের করেন। এ সময় বিভিন্ন এলাকা থেকে আগত নেতাকর্মী, সমর্থক ও সাধারণ জনতার ভালোবাসায় নবনির্বাচিত চেয়ারম্যান মাহফুজুর রহমান কালামকে সিক্ত করেন। 

এদিকে র‌্যালীতে উপস্থিত জনতাদের উদ্দেশ্য করে মাহফুজুর রহমান কালাম বলেন, সোনারগাঁওবাসীর কাছে আমি চিরকৃতজ্ঞ। আপনারা গভীর ষড়যন্ত্র উপেক্ষা করে, শত প্রতিকূলতার মধ্যেও আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আমি কালাম আপনাদের সেবক হয়ে, আপনাদের কালাম হয়েই শেষ নিঃশ্বাস পর্যন্ত আপনাদের পাশে থাকতে চাই। 


এ সময় উপস্থিত ছিলেন, সোনারগাঁওয়ের আওয়ামী পরিবারের বিশিষ্ট শিল্পপতি মো. মনির হোসেন, প্রয়াত সাবেক সংসদ সদস্য মোবারক হোসেনের ছেলে এরফার হোসেন দীপ, আওয়ামী লীগ নেতা এছাক মিয়া, গাজী মজিবুর রহমান, শাহাবুদ্দিন সাবু, হামীম শিকদার শিপলু, মোস্তাফিজুর রহমান মাসুম, মো. কামাল হোসেন, কেন্দ্রীয় শ্রমিক লীগ নেতা মো. ফিরোজ হোসেন, মুক্তিযোদ্ধা কমান্ডার সোহেলা রানা প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App