×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

সারাদেশ

সিংগাইরে এমপির ঐচ্ছিক অনুদান পেলো ১৭ পরিবার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জুন ২০২৪, ০৮:০৪ পিএম

সিংগাইরে এমপির ঐচ্ছিক অনুদান পেলো ১৭ পরিবার

প্রধানমন্ত্রীর উপহার এমপির ঐচ্ছিক বরাদ্দ থেকে সিংগাইরের ১৭ পরিবারকে অনুদানের চেক তুলে দেন মানিকগঞ্জ -২ আসনের সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলু। ছবি: ভোরের কাগজ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার এমপি'র ঐচ্ছিক বরাদ্দ থেকে সিংগাইরের ১৭ পরিবারকে আর্থিক অনুদানের চেক তুলে দেন মানিকগঞ্জ -২ আসনের সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলু। 

রবিবার (২৩ জুন) বিকেল সাড়ে ৪টায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে উপজেলা নির্বাহী অফিসার পলাশ কুমার বসু'র সভাপতিত্বে তার  কার্যালয়ে পরিবার প্রতি ১০ হাজার টাকার চেক তুলে  দেন সংসদ সদস্য। এ সময় অন্যদের মধ্যে  উপস্থিত ছিলেন -উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: সায়েদুল ইসলাম, বায়রা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ লাঠু,চান্দহর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: শওকত হোসেন বাদল,চারিগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেওয়ান রিপন হোসেন প্রমুখ। 

 অনুদানের চেক পেয়ে উপকারভোগীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্হানীয় সংসদ সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

চেক বিতরণ অনুষ্ঠানে এমপি দেওয়ান জাহিদ আহমেদ টুলু বলেন,  আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন ও সব সময় তার পাশে থাকবেন। যাতে তিনি এরকমভাবে দু:স্হ অসহায়  মানুষের সেবা করতে পারেন। সেই সঙ্গে তিনি সবাইকে  আগামী দিনে তার সাথে থাকার আহবান জানান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App