×

সারাদেশ

মেঘনায় চালককে অজ্ঞান করে অটো ছিনতাই

Icon

মেঘনা (কুমিল্লা) প্রতিনিধি

প্রকাশ: ২৩ জুন ২০২৪, ০৬:২১ পিএম

মেঘনায় চালককে অজ্ঞান করে অটো ছিনতাই

প্রতীকী ছবি

কুমিল্লা মেঘনা উপজেলার আমিরাবাদ গ্রামের মো. মাহাবুব নামে এক অটো চালককে অজ্ঞান করে একটি যাত্রীবাহী অটো ও মোবাইল সেট ছিনতাই করেছে দুর্বৃত্তরা। 

শনিবার (২২ জুন) সকাল প্রায় পনে ৮টার দিকে জেলার হোমনা উপজেলাধীন মাথাভাঙ্গা ব্রিজের পূর্ব পাশে এ ঘটনা ঘটে। 

ঘটনার পর অটো চালককে অজ্ঞান অবস্থায় স্থাণীয়রা রাস্তার পাশ থাকে উদ্ধার করে বাসায় নিয়ে মুখে ও মাথায় পানি দিলে তার জ্ঞান ফিরে। পরে ভুক্তভোগী মো. মাহাবুব শারীরিক ভাবে সুস্থ হয়ে রবিবার (২৩ জুন) দুপুরে বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, অজ্ঞাত দু'জন ব্যক্তি ছিনাই এলাকায় যাওয়ার কথা বলে চালকের অটোরিকশাটি উপজেলার মানিকারচর বাজার থেকে অনুমান সকাল ৭টার দিকে ভাড়া করেন। পরে চালক ছিনাইয়ের দিকে রওনা হলে মাথাভাঙ্গা ব্রিজের পূর্ব পাশে যাওয়ার সঙ্গে সঙ্গে একটি হায়েস গাড়ি অটোর সামনে এসে থামিয়ে দেয়। তখন গাড়ি থেকে দু'জন লোক নেমে আসে এবং অটোতে থাকা দুজনসহ চালককে জোরপূর্বক গাড়িতে উঠিয়ে অজ্ঞান করে অটো ও একটি মোবাইল ফোন নিয়ে যায়। পরে চালককে জেলার দাউদকান্দি থানাধীন ইলিয়েটগঞ্জ ফাঁড়ি থানার সামনে অজ্ঞান অবস্থায় ফেলে যায়।

আরো পড়ুন: সীতাকুণ্ডে অবৈধ চর ঘেরা জাল ও কারেন্ট জাল জব্দ

ভুক্তভোগী মো. মাহাবুব আমাদের ভোরের কাগজকে বলেন, আমার অটোরিকশাটি লাল রঙের ছিল। যার মূল্য ১ লাখ ৫০ হাজার টাকা। সঙ্গে আরেকটি ১৫ হাজার টাকার স্মার্ট ফোন ছিল। দুটোই আমার কাছ থেকে তারা অজ্ঞান করে নিয়ে যায়। আমার একমাত্র আয়ের উৎস ছিল এই অটোরিকশাটি।

ভুক্তভোগী আরও বলেন, বাজারের সিসি ক্যামেরা রয়েছে। যদি ওইদিনের ফুটেজ সংগ্রহ করে তাহলে হয়তো তাদেরকে প্রশাসন শনাক্ত করতে পারবে।

মেঘনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ দেলোয়ার হোসেন ভোরের কাগজকে বলেন, এ বিষয়ে আমাদের কাছে একটি অভিযোগ এসেছে। আমি একজন অফিসারকে তদন্তের জন্য পাঠিয়েছি। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App