×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

সারাদেশ

নারায়ণগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে মা-মেয়ের মৃত্যু

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৮ জুন ২০২৪, ০৪:৪৪ পিএম

নারায়ণগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে মা-মেয়ের মৃত্যু

ছবি: সংগৃহীত

নারায়ণঞ্জের ফতুল্লায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-মেয়ের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৮ জুন) সকালে ফতুল্লার ভূইগড় মাহমুদপুর বটতলার গোলাপ মিয়ার ভাড়াটিয়া বাড়িতে উঠান ঝাড়ু দেয়ার সময় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফতুল্লা থানার সীমান্ত এলাকার মাহমুদপুর বটতলার মৃত মো. নুর মিয়ার স্ত্রী নুর বানু (৬০) ও তার মেয়ে বিলকিস বেগম (৪০)।

তাদের গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলার রায়পুর থানার চরআবাবিল গ্রামে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে সুরহতাল রিপোর্ট তৈরি করেছে।

এলাকাবাসী জানায়, মাহমুদপুর বটতলা এলাকায় গোলাপ মিয়ার বাড়িতে মা ও মেয়ে ভাড়া থেকে লোকজনের বাসা-বাড়িতে কাজ করে দিনযাপন করছিলেন। তাদের আত্মীয়স্বজন থাকলেও কেউ খোঁজ-খবর রাখতেন না। বাড়িওয়ালা গোলাপ মিয়া কুমিল্লায় বাস করেন। তার বাড়িতে বিদ্যুতের সংযোগ নেয়া হয়েছে পুরাতন তার দিয়ে। এতে বিদ্যুতের তারের লিকেজ থেকে লোহার খুঁটিতে বিদ্যুৎ চলে আসে। 

আরো পড়ুন: মধ্যনগরে বন্যা পরিস্থিতির অবনতি, আতঙ্কে মানুষ

ভোরে বৃদ্ধ মা নূর বানু বাড়ির উঠান ঝাড়ু দেয়ার সময় সেই খুঁটিতে ধরে চিৎকার দেয়। এসময় মেয়ে বিলকিস বেগম মাকে ধরলে তিনিও বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা যায়। তখন আশপাশের লোকজন গিয়ে বিদ্যুতের সংযোগের তার বিচ্ছিন্ন করে তাদের মরদেহ উদ্ধার করে।

ফতুল্লা মডেল থানার এসআই রেজাউল বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতদের আত্মীয় পরিচয় দিয়ে কয়েকজন এসে বলছেন তারা মামলা করবেন না। 

এজন্য বিনা ময়নাতদন্তে মরদেহ দাফনের অনুমতি চান। কিন্তু এলাকাবাসী বাড়িওয়ালার অবহেলায় মৃত্যুর অভিযোগ করছেন। এজন্য বাড়িওয়ালাকে আইনের আওতায় নেয়ার দাবি জানিয়েছেন। বিষয়টি ঊধ্বর্তন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। এখনও এ বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App