×

সারাদেশ

স্ত্রীর ওপর লোলুপদৃষ্টি, ইউপি সদস্যকে পেটালেন স্বামী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২০, ১২:৩৭ পিএম

স্ত্রীর ওপর লোলুপদৃষ্টি, ইউপি সদস্যকে পেটালেন স্বামী

হরিণচড়া ইউনিয়নের এক নম্বর ওয়ার্ড সদস্য শাহাজাহান আলী।

দুই শিশুপুত্র ও স্ত্রীকে রেখে জীবিকার তাগিদে ঢাকা শহরে পাড়ি দিয়েছিলেন আনতানুর হক আলম। সেখানে বাবুর্চির কাজ করছিলেন। এই সুযোগে তার স্ত্রীর ওপর লোলুপ দৃষ্টি পড়ে স্থানীয় ইউপি সদস্য শাহজাহান আলীর (৩৮)।

স্ত্রীকে উত্যক্ত করার কথা জানতে পেরে স্বামী ছুটে আসেন বাড়িতে। এসে শুনেন, তার স্ত্রীকে ফোনে কুপ্রস্তাব দিয়েছেন ওই ইউপি সদস্য। এরপর ওই ইউপি সদস্যকে খুঁজে বের করে পিটুনি দিয়েছেন স্বামী।

ঘটনাটি নীলফামারীর ডোমারে হরিণচড়া ইউনিয়নে ঘটেছে। অভিযুক্ত ওই ইউনিয়নের এক নং ওয়ার্ডের সদস্য। ইতিমধ্যে এ ঘটনাটি এলাকায় বেশ চাঞ্চল্য সৃষ্টি করেছে।

স্থানীয়দের অভিযোগ, অভিযুক্ত ইউপি সদস্যের এরকম আরও নারী কেলেঙ্কারির ঘটনা রয়েছে। বিয়ের এক বছর না যেতেই তার বিচ্ছেদ হয়েছে। দুটি মামলার বিচারকাজও চলছে।

এ ব্যাপারে ভুক্তভোগীর স্বামী আলম ভোরের কাগজ লাইভকে জানান, আমি ঢাকায় গিয়েছিলাম কাজ করতে। কাজ করবো কি, ফোনে শুনি আমার স্ত্রী কান্না করছে। তাকে ওই মেম্বার নানা অশালীন কথা বলে। বারবার ফোন দেয়। সে (স্ত্রী) এসব কাউকে বললে তার ক্ষতি করার হুমকি দেন মেম্বার। এসব শুনে বৃহস্পতিবার (১ অক্টোবর) আমি ঢাকা থেকে বাড়ি আসি। বাড়ি এসে মেম্বারকে খুঁজতে থাকি। শুক্রবার (২ অক্টোবর) সন্ধ্যায় তাকে বাবুরবাজারে পেয়ে আমার স্ত্রীকে উত্ত্যক্তের কারণ জানতে চাই। এরপর সে আমার স্ত্রী সম্পর্কে বাজে মন্তব্য করে। পরে উত্তেজিত হয়ে তাকে লাঠি দিয়ে আঘাত করি।

তিনি জানান, বিষয়টি ইউনিয়ন চেয়ারম্যানকে জানিয়েছি। তার বিরুদ্ধে মামলাও করবো।

অন্যদিকে অভিযুক্ত ইউপি সদস্য শাহজাহান আলী জানান, সামনে নির্বাচন। আমার বিরুদ্ধে এসব অভিযোগ আনা হয়েছে আমাকে নির্বাচন থেকে দূরে রাখার জন্য। সব অভিযোগ সাজানো। আমি তার স্ত্রীকে কার্ড (ত্রাণ/সাহায্য) দেয়ার জন্য মাত্র দুবার কল দিয়েছিলাম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App