×

সারাদেশ

পাবলিক প্রসিকিউটরকে মারপিট

প্রতিবাদে আইনজীবীদের মানববন্ধন, মামলা

Icon

যশোর প্রতিনিধি

প্রকাশ: ১১ জুন ২০২৪, ০৯:২১ পিএম

প্রতিবাদে আইনজীবীদের মানববন্ধন, মামলা

ছবি : ভোরের কাগজ

যশোরে পুলিশ ফাঁড়ির ভিতরে পাবলিক প্রসিকিউটার এ্যাড. মোস্তাফিজুর রহমান মুকুলকে মারধরের প্রতিবাদে মানববন্ধন করেছে যশোর জেলা আইনজীবী সমিতি। মঙ্গলবার (১১ জুন) সকালে জেলা আইনজীবী সমিতির ১ নং ভবনের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে যশোরের জেলা ও দায়রা জজ আদালতের পিপি এম. ইদ্রিস আলী, সিনিয়র আইনজীবী নজরুল ইসলাম, জেলা আইনজীবী সমিতির সভাপতি আবু মোর্তজা ছোট উপস্থিত ছিলেন। মানববন্ধন পরিচালনা করেন জেলা আইনজীবী সমিতির দায়িত্বপ্রাপ্ত সাধারণ সমম্পাদক জুলফিকার আলী জুলু।

আরো পড়ুন : পুলিশ ফাঁড়িতে পাবলিক প্রসিকিউটরকে পেটালেন আ. লীগ সভাপতি!

মানববন্ধনে বক্তব্য রাখেন সিনিয়র আইনজীবী রফিকুল ইসলাম, সেতারা বেগম, নজরুল ইসলাম বকুল, সৈয়দ কবীর হোসেন জনি, আমিনুর রহমান হিরু, সাজ্জাদ মোস্তফা রাজা প্রমুখ।

মানববন্ধন শেষে দুপুর ১২টার দিকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট গোলাম কিবরিয়ার আদালতে ভুক্তভোগী পিপি মোস্তাফিজুর রহমান মুকুল একটি অভিযোগ দায়ের করেন। আদালত সেটিকে এজাহার হিসেবে গ্রহণের জন্য কোতোয়ালি থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

এদিকে এদিন দুপুরে যশোর প্রেসক্লাবে অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমানকে কোনো মারপিট করা হয়নি বলে দাবি করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন।

তিনি বলেন, মুকুলের অভিযোগ থাকলে থানায় যাবে? পুলিশের শীর্ষ কর্মকর্তাদের সাথে আমার কথা হয়েছে। তবে প্রয়োজনে আমি আইনমন্ত্রীর কাছে তার বিরুদ্ধে অভিযোগ করবো। যশোরে কাউকে চাঁদা তুলতে দেয়া হবে না। তিন দিনের মধ্যে ফুটপথের সব দোকান তুলে না দিলে আমি ডিসি অফিসে অনশন করবো।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App