×

সারাদেশ

স্বামীকে ডিভোর্স না দিয়েই চাচাতো ভাইকে বিয়ে করেন ইভা

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৪ জুন ২০২৪, ০৯:৩৩ পিএম

স্বামীকে ডিভোর্স না দিয়েই চাচাতো ভাইকে বিয়ে করেন ইভা

ওমর ফারুক সৌরভ ও ইসরাত জাহান ইভা

প্রথম স্বামীকে ডিভোর্স না দিয়ে চাচাতো ভাই বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ওমর ফারুক সৌরভকে বিয়ে করেন ইসরাত জাহান ইভা। কয়েকদিন আগে রাজধানী ঢাকায়ে গোপনে তাদের বিয়ের বিষয়টি ময়মনসিংহ শহরের বাসিন্দা আব্রাহামের বাবাকে জানাতে যান সৌরভ। বিষয়টি জানতে পেরে বাসায় ডেকে সৌরভকে হত্যা করেন চাচা ইলিয়াস আলী ও তার পরিবার। মঙ্গলবার (৪ জুন) এ তথ্য জানান ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঁইয়া।

পুলিশ সুপার আরো বলেন, চাচা ইলিয়াস আলীর মেয়ে ইভার সঙ্গে প্রেম ছিল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সৌরভের। কিন্তু ইভা ৩ বছর আগেও বিয়ে করেন কানাডাপ্রবাসী আব্রাহাম নামের এক ব্যক্তিকে। আব্রাহামের সঙ্গে বিয়ের বিষয়টিও মেনে নিতে পারেননি ইভার বাবা ইলিয়াস। তবে সেই স্বামীকে ডিভোর্স না দিয়ে চাচাতো ভাই সৌরভকে আবারো বিয়ে করেন ইভা। কিছু দিন আগে ঢাকায় গোপনে বিয়ে করেন ইভা ও সৌরভ। আর এই বিয়ের পরেই প্রচণ্ড ক্ষিপ্ত হয় ইভার পরিবার। 

পুলিশ সুপার আরো বলেন, বিয়ের পর সৌরভের উদ্দেশ্যে ছিল কানাডাপ্রবাসী আব্রাহামের বাবাকে তাদের বিয়ের বিষয়টি জানানো। সেজন্য সৌরভ ময়মনসিংহ শহরে যান। তবে ময়মনসিংহে সৌরভের আসার বিষয়টি জানতে পারেন তার চাচা ইলিয়াস। পরে ময়মনসিংহ নগরীর গোহাইলকান্দির ভাড়া বাসায় সৌরভকে ডেকে নিয়ে আসেন চাচাত ভাই মৃদুল। সৌরভ বাসায় প্রবেশ করা মাত্রই পেছন থেকে চাকু দিয়ে মাথায় আঘাত করে চাচা ইলিয়াস এবং তার শ্যালক ফারুক। এতেই ঘটনাস্থলেই মৃত্যু সৌরভের। পরে মরদেহটি নিয়ে রাখা হয় গোসলখানা।

আরো পড়ুন:

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App