×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

সারাদেশ

মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২, চালক আটক

Icon

সুরেশ চন্দ্র রায়, মানিকগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ০৩ জুন ২০২৪, ১০:৩৬ পিএম

মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২, চালক আটক

ছবি: ভোরের কাগজ

মানিকগঞ্জের শিবালয়ে কাভার্ডভ্যান ও সিএনজিচালিত অটোরিক্সা সংঘর্ষে রিক্সাচালক ও রিক্সার এক যাত্রী নিহত হয়েছেন বলে বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ি সূত্রে জানা গেছে। 

সোমবার (৩ জুন) সকাল সাড়ে ৯টার দিকে শিবালয় উপজেলার মহাদেবপুর-বরংগাইল এলাকার ঢাকা-আরিচা মহাসড়কের দুর্ঘটনায় শিবালয় গ্রামের আব্দুল লতিফের ছেলে মো. আমিনুর রহমান ও একই ইউনিয়নের ছোট আনুলিয়া গ্রামের মাইনুদ্দিনের ছেলে মো. রুবেল মিয়া নিহত হয়েছেন বলে নিহতদের পারিবারিক সূত্রে জানা গেছে।

আরো পড়ুন: না ফেরার দেশে পত্রিকা এজেন্ট আব্দুর রহমান

বরংগাইল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. ইব্রাহিম গণমাধ্যমকে জানান, সকাল সাড়ে ৯টার দিকে শিবালয় উপজেলার মহাদেবপুর বাসস্ট্যান্ড এলাকার কাছাকাছি জায়গায় পাটুরিয়াগামী একটি কাভার্ডভ্যানের সঙ্গে আরিচা থেকে ছেড়ে আসা একটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই অটোরিক্সা চালক ও একজন যাত্রী নিহত হয়েছেন। পালিয়ে যাওয়া কাভার্ড ভ্যান দৌলতদিয়া ঘাট থেকে আটক করা হয়েছে। আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App