×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

সারাদেশ

প্রেমের টানে আমেরিকান নারী এখন বাংলাদেশে

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৩ জুন ২০২৪, ০৬:৩৬ পিএম

প্রেমের টানে আমেরিকান নারী এখন বাংলাদেশে

জামশেদ আলম রাজু ও আমেরিকান বংশদ্ভূত নারী সেন্ডোরা ব্রোক্স। ছবি: সংগৃহীত

প্রেমের টানে ফেনীর সোনাগাজীতে এসে জামশেদ আলম রাজুকে (২৫) বিয়ে করেছেন আমেরিকান বংশদ্ভূত নারী সেন্ডোরা ব্রোক্স (৫৫)। তিনি আমেরিকার ভার্জিনিয়া শহরের বাসিন্দা। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের মাধ্যমে তাদের পরিচয় হয় বলে জানা গেছে।

২০১৮ সালে ফেসবুকে পরিচয়ের পর থেকে তাদের সম্পর্ক গভীর হতে থাকে। একপর্যায়ে তার বিয়ের সিদ্ধান্ত নেন। অতঃপর গত শনিবার (১ জুন) বাংলাদেশে এসে সোমবার (৩ জুন) বিয়ে করেন আমেরিকান ওই নারী। এ সময় নবদম্পতিকে একনজর দেখতে বিয়ের অনুষ্ঠানে ভিড় করেছেন উৎসুক মানুষ।

জামসেদ আলম রাজু ফেনীর সোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়নের পূর্ব সফরপুর গ্রামের মোক্তার বাড়ির (মফিজ চেয়ারম্যানের বাড়ি) মৃত রুহুল আমিনের ছেলে। ৪ ভাই, ১ বোনের মধ্যে তিনি সবার ছোট। আর সেন্ডোরা ব্রোক্স আমেরিকার ভার্জিনিয়া শহরের বাসিন্দা।

জামশেদ আলম রাজু জানান, ২০১৮ সালের মাঝামাঝি সময়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তাদের পরিচয় ও বন্ধুত্ব হয়। এরপর ধীরে ধীরে ভালো লাগা থেকে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। একপর্যায়ে দুজনে বিয়ের সিদ্ধান্ত নেন। সিদ্ধান্ত অনুযায়ী, গত ১ জুন আমেরিকা থেকে বাংলাদেশে আসে সেন্ডোরা ব্রোক্স।

সোমবার (৩ জুন) ফেনী বেস্ট ইন রেস্টুরেন্টে পারিবারিকভাবে তাদের বিয়ে সম্পন্ন হয়। ইসলাম ধর্মীয় রীতি অনুযায়ী জামশেদ আলম রাজুর সঙ্গে বিয়ের আগে বিয়ের দিন সকালে সেন্ডোরা ব্রোক্স খ্রিষ্টান ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন বলে জানান তিনি। মুসলিম হওয়ার পর তার বর্তমান নাম লামিয়া।

তিনি আরো বলেন, সেন্ডোরা ব্রোক্স আমাকে ভালোবেসে এখানে এসেছে। সুখে-দুঃখে আমরা দুজন একসঙ্গে থাকতে চাই বলে অঙ্গীকার করেছি। এ জন্য তিনি সকলের দোয়া প্রার্থনা করেন।

সেন্ডোরা ব্রোক্স বলেন, আমি ভালো আছি, আমার ভালো লাগছে।

আরো পড়ুন: পাচার হওয়া জাহানারা ৩৭ বছর পর দেশে ফিরলেন যেভাবে

জামসেদ আলম রাজুর বড় ভাই শাহাদাত হোসেন বলেন, আমেরিকান নারীর সঙ্গে আমার ভাইয়ের সম্পর্কের বিষয়টি জানার পর আমরা বিয়ের আয়োজন করেছি। আমরা খুশি, তাদের জন্য দোয়া করি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App