×

সারাদেশ

মারধরের ২ দিন পর ভুক্তভোগীর মৃত্যু, ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ জুন ২০২৪, ০৮:২৪ পিএম

মারধরের ২ দিন পর ভুক্তভোগীর মৃত্যু, ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

ছবি: ভোরের কাগজ

ফেনি দাগনভূঞার হাসপাতাল রোডের গফুর ম্যানশনের মালিক গফুর মিয়ার সঙ্গে দীর্ঘদিন যাবৎ উপজেলা পরিষদের সাবেক বিতর্কিত ভাইস চেয়ারম্যান বর্তমান রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান জয়নাল আবেদীন মামুনের সঙ্গে সম্পত্তি কেনা বেচা ও মালিকানা নিয়ে বিরোধ চলছিলো।

এর ধারাবাহিকতায় গত ২৯ মে ইউপি চেয়ারম্যান মামুনের ক্যাডার বাহিনী দিয়ে গফুর ম্যানশনের মালিক গফুর মিয়াকে মারধরের ঘটনা ঘটে । পরে শনিবার (১ জুন) অতিরিক্ত মারধরের কারণে ক্যান্সার আক্রান্ত গফুর মিয়া মারা যান।

গফুর মিয়ার আকস্মিক মৃত্যুর জন্য জয়নাল আবেদীন মামুন বলে অভিযোগ উঠেছে । এছাড়া ইতোপূর্বে গফুর মিয়াকে মানসিকভাবে ক্ষতিগ্রস্তসহ বেশ কয়েকবার হামলা করে মামুনের ক্যাডার বাহিনী।

অন্যদিকে গফুরের পরিবারের অভিযোগ, তার মৃত্যুর জন্য দায়ী দখলবাজ সাবেক বিতর্কিত ভাইস চেয়ারম্যান বর্তমান ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন মামুন।

এ বিষয়ে দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসেমের কাছে জানতে চাইলে তিনি বলেন, এ ঘটনায় ভিকটিমের পরিবারের কোনো সদস্য আমাদের কাছে অভিযোগ করতে আসেনি, আসলে আমরা অভিযোগ নেবো। 

অন্যদিকে গফুরের পরিবার থেকে জানানো হয়েছে তারা দাগনভূঞা থানায় ন্যায্য বিচার পাননি তাই তারা আদালতের শরণাপন্ন হয়ে মামলা দায়ের করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App